ঈদুল আযহা উপলক্ষ্যে দেশবাসী সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা শুভকামনা পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে এবছরের ঈদুল আযহা উদযাপনের অনুরোধ জানিয়েছেন  লেটস গোঅন ফাউন্ডেশনএলজিএফএর সহসভাপতি, বাংলাদেশ ইয়ুথ ক্লাববিওআইসিএর সহপ্রতিষ্ঠাতা, সেন্ট্রাল কার্যনির্বাহী কমিটির সদস্য সুবিধাবঞ্চিত শিশুদেরস্বপ্ন স্কুলএর প্রতিষ্ঠাতা এবং কার্যনির্বাহী সদস্য বন্ধন”(স্বেচ্ছায় রক্তদান) এর প্রতিষ্ঠাতা আজীবন সদস্য জনাব ইবনুল সাঈদ।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মহান ত্যাগ আর কোরবানির মহিমায় ভাস্বর মুসলিম উম্মাহর বৃহৎ ধর্মীয় উৎসব ঈদউল আযহা সবার জন্য আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে। ঈদউল আযহায় প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশে উৎসর্গের মাধ্যমে তার সস্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (.) স্থাপন করেছেন, তাবিশ্ববাসীরজন্যচিরকালইঅনুকরণীয়ওঅনুসরণীয়।ঈদুল আযহার শিক্ষা ও আদর্শ আমাদের প্রাত্যহিক জীবনে অনুসরণ করা উচিত বলে তিনি মনে করেন।তিনি দেশবাসীর কল্যাণ কামনা করেন।

ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি আরো বলেন, পবিত্র ঈদউল আযহা হচ্ছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। এই ঈদে ত্যাগের বিনিময়ে একজন মুসলমান পরিপূর্ণ মুত্তাকি হিসেবে গড়ে উঠেন। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে। তাই জীবনের প্রতিটি দিনই হোক ঈদের মতো আনন্দময় এই কামনায় সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও ঈদ মোবারক।