পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সকল দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, জাসদ কেন্দ্রীয় কমিটির নেতা, ডাকসুর সাবেক আপ্যায়ন সম্পাদক ও সন্দ্বীপ ডেভেলপম্যান্ট ফোরাম ঢাকার সভাপতি, প্রতিষ্ঠাতা উপদেষ্টা সদস্য লেটস গো-অন ফাউন্ডেশন ”এলজিএফ”, প্রতিষ্ঠাতা কার্যনির্বাহী সদস্য বাংলাদেশ ইয়ুথ ক্লাব “বিওআইসি”, প্রতিষ্ঠাতা কার্যনির্বাহী সদস্য “স্বপ্ন স্কুল” ও “বন্ধন”(স্বেচ্ছায় রক্তদান) এর প্রতিষ্ঠাতা আজীবন সদস্য  জনাব নুরুল আকতার।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,

দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। এবং বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই দু:সময় কেটে গিয়ে পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধি। করোনা ভাইরাস এর প্রকোপ কমে গেলেও এখনো পুরোপুরি ভাবে স্বাভাবিক হয়নি। তাই মহামারীর এই সময়টাতে নিজের এবং পরিবারের স্বাস্থ্যের কথা চিন্তার করে সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলুন।

ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি আরো বলেন, পবিত্র ঈদুল ফিতর হচ্ছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। এই ঈদে ত্যাগের বিনিময়ে একজন মুসলমান পরিপূর্ণ মুত্তাকি হিসেবে গড়ে উঠেন। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে। তাই জীবনের প্রতিটি দিনই হোক ঈদের মতো আনন্দময় এই কামনায় সকলকে ঈদের শুভেচ্ছা ও ঈদ মোবারক।