প্রেস বিজ্ঞপ্তি:

ঈদুল আযহা উপলক্ষ্যে দেশবাসী সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে এবছরের ঈদুল আযহা উদযাপনের অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের মহাজোট শরিক বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের যুব বিষয়ক সম্পাদক(ঢাকা মহানগর) এবং লেটস গোঅন ফাউন্ডেশনএলজিএফএর সহসভাপতি, বাংলাদেশ ইয়ুথ ক্লাববিওআইসিএর সহপ্রতিষ্ঠাতা, সেন্ট্রাল কার্যনির্বাহী কমিটির সদস্য, সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠানস্বপ্ন স্কুলএর প্রতিষ্ঠাতা এবং কার্যনির্বাহী সদস্য বন্ধন”(স্বেচ্ছায় রক্তদান) এর প্রতিষ্ঠাতা আজীবন সদস্য জনাব আমজাদ হোসেন খোকন।

ঈদ উপলক্ষ্যে এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, ‘পবিত্র ঈদুল আযহা উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে, তথা সমগ্র মুসলিম উম্মাহর প্রতি অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি।

করোনা ভাইরাসের মত একটা শক্তিশালী দুর্যোগের সামনে দাড়িয়ে আমরা এবছরও ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছি। তাই ঘুরাঘুরি, বেড়ানো ও হই হুল্লোড় পরিহার করে আসুন সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি ও সতর্ক থাকি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল আযহা উদযাপন করতে সকলকে অনুরোধ জানাচ্ছি