পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিশ্বের সকল মুসলিমদের শুভেচ্ছা জানিয়েছেন লেটস গো-অন ফাউন্ডেশন ”এলজিএফ” এর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম মল্লিক।

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল ফিতর উপলক্ষ্যে ”এলজিএফ” ও ”নবদেশ” এর পাঠক শুভানুধ্যায়ী, সংগঠনের সদস্য, উপদেষ্টা সদস্য, কার্যনির্বাহী কমিটির সদস্য সহ সারা পৃথিবীতে ”এলজিএফ” এর সকল সদস্য এর পক্ষ থেকে সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপনের অনুরোধ জানিয়েছেন।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,

দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। এবং বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই দু:সময় কেটে গিয়ে পবিত্র ঈদুল ফিতর সকলের জীবনে বয়ে আনুক অনাবিল সুখ ও সমৃদ্ধি। করোনা ভাইরাস এর প্রকোপ কমে গেলেও এখনো পুরোপুরি ভাবে স্বাভাবিক হয়নি। তাই মহামারীর এই সময়টাতে নিজের এবং পরিবারের স্বাস্থ্যের কথা চিন্তার করে সকলেই স্বাস্থ্যবিধি মেনে চলুন।

এখানে উল্লেখ্য মোঃ সাইফুল ইসলাম মল্লিক একজন মানবাধিকার ও গণমাধ্যম কর্মী। তিনি তরুণদের কে নিয়ে বাংলাদেশ ইয়ুথ ক্লাব “বিওআইসি” এবং সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিশ্চিত করতে ঢাকার হাজারীবাগের “স্বপ্ন স্কুল” প্রতিষ্ঠা করেন। বাংলাদেশের জনপ্রিয় গণমাধ্যম “ইমপ্রেস” পত্রিকা এবং “নবদেশ” পত্রিকার প্রতিষ্ঠাতা নির্বাহী সম্পাদক তিনি। বিভিন্ন সামাজিক সংগঠন এবং গণমাধ্যমের সাহায্যে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করে যাচ্ছে।