প্রেস বিজ্ঞপ্তিঃ


ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল আযহা উপলক্ষ্যে সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে বেশী বেশী দোয়ার মাধ্যমে এবছরের ঈদুল আযহা উদযাপনের অনুরোধ জানিয়েছেন, সাবেক জেলা জজলেটস গোঅন ফাউন্ডেশনএলজিএফএর প্রতিষ্ঠাতা প্রধান পৃষ্ঠপোষক সদস্যবাংলাদেশ ইয়ুথ ক্লাববিওআইসিএর সহপ্রতিষ্ঠাতা, সেন্ট্রাল কার্যনির্বাহী কমিটির সদস্য সুবিধাবঞ্চিত শিশুদেরস্বপ্ন স্কুলএর প্রতিষ্ঠাতা এবং কার্যনির্বাহী সদস্য বন্ধন”(স্বেচ্ছায় রক্তদান) এর প্রতিষ্ঠাতা আজীবন সদস্য জনাব .শাজাহান সাজু।

এক শুভেচ্ছা বিবৃতিতে গণমাধ্যমকে জানান , ঈদুল আযহা উপলক্ষ্যে সমগ্র ঢাকা ও দেশবাসী সর্বস্তরের সকলকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। মুছে যাক ব্যাথা, ঘুচে যাক গ্লানি। ঈদ ত্যাগের মানসিকতা ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। এমনকি ধনীগরীবের ভেদাভেদ ভুলে সবাইকে আনন্দের এক সূতায় বেধে দেয়। আর এই ঈদে মুসলিম উম্মাহর প্রতিটি ঘর ভরে উঠুক ঈদের অনাবিল আনন্দে ও সকলে নতুন প্রত্যয়ে জেগে উঠুক। তার পাশাপাশি আত্মত্যাগের শিক্ষা নিয়ে যাতে আমরা আল্লাহর নৈকট্য হাসিল করতে পারি, সেই কামনা করছি।

আসুন করোনা প্রতিরোধে কেনাকাটা, হইহুল্লোড় ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল আযহা উদযাপন করি