প্রেস বিজ্ঞপ্তিঃ

পবিত্র ঈদউল আযহা উপলক্ষে সক দেশবাসীকে পবিত্র ঈদউল আযহার শুভেচ্ছা জানিয়েছেন  জাসদ কেন্দ্রীয় কমিটির নেতা, ডাকসুর সাবেক আপ্যায়ন সম্পাদক সন্দ্বীপ ডেভেলপম্যান্ট ফোরাম ঢাকার সভাপতি, প্রতিষ্ঠাতা উপদেষ্টা সদস্য লেটস গোঅন ফাউন্ডেশনএলজিএফ”, প্রতিষ্ঠাতা কার্যনির্বাহী সদস্য বাংলাদেশ ইয়ুথ ক্লাববিওআইসি”, প্রতিষ্ঠাতা কার্যনির্বাহী সদস্যস্বপ্ন স্কুলবন্ধন”(স্বেচ্ছায় রক্তদান) এর প্রতিষ্ঠাতা আজীবন সদস্য  জনাব নুরুল আকতার।

শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, মহান ত্যাগ আর কোরবানির মহিমায় ভাস্বর মুসলিম উম্মাহর বৃহৎ ধর্মীয় উৎসব ঈদউল আযহা সবার জন্য আনন্দের বার্তা নিয়ে আমাদের মাঝে আসে। ঈদউল আযহায় প্রিয় বস্তুকে মহান আল্লাহর উদ্দেশে উৎসর্গের মাধ্যমে তার সস্তুষ্টি লাভের যে অনুপম দৃষ্টান্ত হযরত ইব্রাহিম (.) স্থাপন করেছেন, তাবিশ্ববাসীরজন্যচিরকালইঅনুকরণীয়ওঅনুসরণীয়।ঈদুলআযহারশিক্ষাওআদর্শআমাদেরপ্রাত্যহিকজীবনেঅনুসরণকরাউচিতবলেতিনিমনেকরেন।তিনিদেশবাসীরকল্যাণকামনাকরেন।

ঈদের শুভেচ্ছা জানিয়ে তিনি আরো বলেন, পবিত্র ঈদউল আযহা হচ্ছে মুসলমানদের প্রধান ধর্মীয় উৎসব। এই ঈদে ত্যাগের বিনিময়ে একজন মুসলমান পরিপূর্ণ মুত্তাকি হিসেবে গড়ে উঠেন। ঈদ আমাদের ব্যক্তিগত, সামাজিক ও জাতীয়ভাবে ঐক্যের বন্ধন শক্তিশালী করে। তাই জীবনের প্রতিটি দিনই হোক ঈদের মতো আনন্দময় এই কামনায় সকলকে ঈদের অগ্রিম শুভেচ্ছা ও ঈদ মোবারক।