এক অপ্রীতিকর ঘটনায় স্থগিত হওয়া সেলিব্রেটি ক্রিকেট লিগ আবারও শুরু হতে যাচ্ছে। সোমবার (১৬ অক্টোবর) সকালে এমনটাই জানিয়েছে আয়োজক কমিটি জেনারেশন নেক্সট।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে তারা জানায়, আট দলের ক্যাপ্টেনদের সঙ্গে আলোচনা করে আমরা এই সিদ্ধান্ত নিয়েছি। সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৩ শুরু হবে আগামীকাল (১৭ অক্টোবর)। যেখান থেকে গ্রুপ পর্বের খেলা বন্ধ হয়েছিল ঠিক সেখান থেকেই শুরু হবে এই খেলা। আগামীকাল রাতেই ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

আয়োজক কমিটির সদস্য অর্নিল রাব্বী জানায়, যেখান থেকে গ্রুপ পর্বের খেলা বন্ধ হয়েছিল সেখান থেকেই শুরু হবে। আপনারা এরই মধ্যে জেনেছেন খেলার ভেতর যারা বিশৃঙ্খলা সৃষ্টি করে তাদের বিরুদ্ধে দেশের প্রচলিত আইনে আয়োজক জিনেক্সট আইনানুগ ব্যবস্থা গ্রহণ করেছে।

গত ২৮ সেপ্টেম্বর রাজধানীর মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হয় সেলিব্রিটি ক্রিকেট লিগ ২০২৩। ১৮ জন করে মোট আটটি দলে ভাগ হয়ে বিনোদন অঙ্গনের তারকা ও কলাকুশলীরা এতে অংশ নেন।

এসব দলের নেতৃত্বে আছেন গিয়াস উদ্দিন সেলিম, সালাহউদ্দিন লাভলু, শিহাব শাহীন, চয়নিকা চৌধুরী, দীপংকর দীপন, সকাল আহমেদ, মোস্তফা কামাল রাজ ও রায়হান রাফী। গত ২৯ সেপ্টেম্বর একটি অনাকাঙ্ক্ষিত ঘটনার কারণে সেলিব্রিটি ক্রিকেট লিগ সাময়িক স্থগিত ঘোষণা করা হয়।