ঢাকাই সিনেমার এক সময়ের জনপ্রিয় নায়ক অভিনেতা ওমর সানী। বর্তমানে তিনি ব্যবসায় ব্যস্ত সময় পার করলে ভালো গল্প পেলে সিনেমায় ফিরবেন বলে জানিয়েছেন। পাশাপাশি ফেসবুকে বিভিন্ন সময় চলচ্চিত্র ইন্ডাস্ট্রির বিভিন্ন বিষয় নিয়ে লেখালেখি করেন দর্শকনন্দিত এ চিত্রনায়ক।

সোমবার (১৬ অক্টোবর) সকালে ওমর সানী তার ফেসবুক পোস্টে লিখেছেন, কিছু মানুষ যাচ্ছে তাই বলে যায়, আমরাও দেখি আমাদের সমিতিও দেখে কিন্তু তারাও না দেখার ভান করে আর আমরাও কিছু বলি না। সময় এক সময় ফিরিয়ে দিবে কি লাভ সমিতি রেখে আপনাদের কাজটা কি?

একসময় ঢালিউডে দাপটের সঙ্গে অভিনয় করেছেন ওমর সানী। ক্যারিয়ারের শুরুর দিকে নায়ক হিসেবে অভিনয় করলেও শেষের দিকে এসে বনে যান খলনায়ক। এখন আর সেভাবে তাকে অভিনয়ে না দেখা গেলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সক্রিয় তিনি। সম্প্রতি নতুন সিনেমায় অভিনয় করছেন ওমর সানী।

নতুন এ সিনেমা প্রসঙ্গে ওমর সানী বলেন, পরিচালক ইকবাল হঠাৎই একদিন আমার রেস্টুরেন্টে আসে। শোনাতে শুরু করে তার সিনেমার গল্প। আমি প্রথমে গল্প শুনতে চাইনি। কিন্তু যখন ইকবাল বললো, ‘ডেডবডি’ সিনেমার গল্প ভীষণ ভালো। তখন সিনেমার নাম শুনেই চিৎকার দিয়ে উঠি। গল্পটা আসলেই দারুণ। তাই কাজ করতে রাজি হয়েছি। এই সিনেমায় ওমর সানীর পাশাপাশি বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাবে চিত্রনায়ক জিয়াউল রোশান, অভিনেতা শ্যামল মাওলা, রাশেদ মামুন অপুসহ অনেকে। কেন্দ্রীয় নারী চরিত্রে থাকছেন কলকাতার ছোটপর্দার অভিনেত্রী অন্বেষা রায় (এনি)।