টালিউডের জনপ্রিয় অভিনেতা জিতের ঘরে নতুন অতিথি এসেছে। অর্থাৎ আবারও তিনি সন্তানের বাবা হয়েছেন। পূজার আগেই জিতের জন্য এ যেন সৃষ্টিকর্তার অনন্য উপহার। জিৎও এমনটাই মনে করছেন।

জিতের মেয়ে নভন্যা জন্মের ১১ বছর পর তাদের পরিবারে এলো নতুন অতিথি। আজ (১৬ অক্টোবর) পুত্রসন্তানের ববা হলেন নায়ক জিৎ।

সামাজিক যোগাযোগমাধ্যমে এই সুখবর দিয়ে তিনি লিখেছেন, ‘আনন্দের সঙ্গে জানাচ্ছি। আমাদের পুত্রসন্তানেক স্বাগত জানালাম আমাদের এই সুন্দর পৃথিবীতে। আমাদের জন্য প্রার্থনা করবেন।’

জিতের জীবনের এমন সুখবর শুনে সহকর্মী, ভক্ত-অনুরাগী- প্রত্যেকেই ভালোবাসা জানিয়েছেন তাদের পরিবারকে। সুখরটি জিৎ তার সোশ্যাল মিডিয়ায় প্রকাশের সঙ্গে সঙ্গেই শুভেচ্ছাবার্তার বন্যা বইছে মন্তব্যের ঘরে।

নায়ক জিতের জীবন মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত। কোনো রকম চলচ্চিত্র পার্টি হোক কিংবা প্রিমিয়ার— কোথাও দেখা যায় না তাকে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি।

কয়েক দিন আগে প্রকাশ্যে এসেছে নায়কের নতুন সিনেমার প্রচারের জন্য। আসছে ২৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা তার নতুন সিনেমা ‘মানুষ’। এর আগেই যেন পূজার উপহার পেলেন অভিনেতা।

দিন কয়েক আগে মাতৃত্বকালীন ফটোশুটের ছবি দিয়ে জিৎ এবং তার স্ত্রী মোহনা জানিয়েছেন, তারা তিন থেকে চার হতে চলেছেন। সেই ছবিতে মোহনার বেবিবাম্প দেখেই অনেকে মনে করছিলেন, খুব বেশি দেরি নেই অতিথি আগমনের। এখন জিতের পরিবারজুড়ে নতুন অতিথি আগমনের আনন্দের জোয়ার বইছে।