গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে রিটার্নিং কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তাদের নাম ভাঙিয়ে প্রার্থীদের কাছে টাকা চাইছে একটি প্রতারক চক্র। এমন প্রতারকদের থেকে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ জানিয়েছেন রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম। শনিবার (৬ মে) রাতে গণমাধ্যমে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে তিনি এ অনুরোধ জানান।

রিটার্নিং কর্মকর্তা জানান, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন ২৫ মে অনুষ্ঠিত হবে। বাছাইয়ে বৈধ প্রার্থী হিসেবে মনোনীত প্রার্থীদের দু-একজন জানিয়েছেন, তাদের কে বা কারা মোবাইলে ফোন করে রিটার্নিং কর্মকর্তা বা সহকারী রিটার্নিং কর্মকর্তাদের নাম ভাঙিয়ে টাকা চেয়েছে। রিটার্নিং অফিসার এবং সহকারী রিটার্নিং অফিসারদের দপ্তর কোনোরকম অর্থ লেনদেনের সঙ্গে সম্পৃক্ত নয়। এরকম মোবাইল ফোন কলে বিভ্রান্ত না হয়ে সংশ্লিষ্ট সবাইকে সতর্ক থাকার জন্য অনুরোধ করা হলো। যেকোনো প্রকার অনৈতিক কার্যক্রমে অংশগ্রহণ বা আর্থিক লেনদেনের দায় সংশ্লিষ্ট ব্যক্তির।

বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, যদি কোনোরকম অনৈতিক সুবিধা চেয়ে কোনো ব্যক্তি যেকোনো মাধ্যমে যোগাযোগ করে তাহলে তাৎক্ষণিক সংশ্লিষ্ট সহকারী রিটার্নিং অফিসার অথবা রিটার্নিং অফিসারের কার্যালয়ে কর্মরত ফোকাল পয়েন্ট কর্মকর্তা মো. মঞ্জুর হোসেন খানকে জানাতে অনুরোধ করা হলো।