প্রেস বিজ্ঞপ্তিঃ

পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশের মুসলিম সহ বিশ্বের সকল মুসলিমদের শুভেচ্ছা জানিয়েছেন লেটস গোঅন ফাউন্ডেশনএলজিএফএর প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ সাইফুল ইসলাম মল্লিক।

এসময় তিনি আরও বলেন ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল আয্হা উপলক্ষ্যেএলজিএফনবদেশএর পাঠক শুভানুধ্যায়ী, সংগঠনের সদস্য, উপদেষ্টা সদস্য, কার্যনির্বাহী কমিটির সদস্য সহ সারা পৃথিবীতেএলজিএফএর সকল সদস্য এর পক্ষ থেকে সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে এবছরের ঈদুল আয্হা উদযাপনের অনুরোধ জানিয়েছেন।

এক বিবৃতিতে তিনি গণমাধ্যমকে জানানপবিত্র ঈদুল আয্হা উপলক্ষ্যে বিশ্বের সকল মুসলিমদের, তথা সমগ্র মুসলিম উম্মাহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি। তার পাশাপাশি আত্মশুদ্ধি ও আত্মত্যাগের মাধ্যমে আল্লাহর নৈকট্য হাসিল করাই আমাদের কাম্য। পশু কোরবাণীর মাধ্যমে প্রত্যেকের মনে ত্যাগের মানসিকতা জাগ্রত হবে এবং পশুত্ব বিলীন হবে বলে আশা রাখছি। হিংসা বিদ্বেষ ও ধনীগরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমি দোয়া কামনা করছি।

করোনা ভাইরাসের মত একটা শক্তিশালী দুর্যোগের সামনে দাড়িয়ে আমরা এবছরেরও  ঈদুল আযহা উদযাপন করতে যাচ্ছি। তাই কেনাকাটা, ঘুরাঘুরি, বেড়ানো ও হই হুল্লোড় পরিহার করে আসুন সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি ও সতর্ক থাকি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল আযহা উদযাপন করতে সকলকে অনুরোধ জানাচ্ছি

যারাই ঈদ উদযাপন করছেন, আমাদের পরিবারের পক্ষ থেকে তাদের সবাইকে জানাচ্ছি শুভ ঈদুল আযহা। ঈদ মোবারক।

এখানে উল্লেখ্য মোঃ সাইফুল ইসলাম মল্লিক একজন মানবাধিকার ও গণমাধ্যম কর্মী। তিনি তরুণদের কে নিয়ে বাংলাদেশ ইয়ুথ ক্লাববিওআইসিএবং সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিশ্চিত করতে ঢাকার হাজারীবাগেরস্বপ্ন স্কুলপ্রতিষ্ঠা করেন। বাংলাদেশের জনপ্রিয় গণমাধ্যমইমপ্রেসপত্রিকা এবংনবদেশপত্রিকার প্রতিষ্ঠাতা নির্বাহী সম্পাদক তিনি। বিভিন্ন সামাজিক সংগঠন এবং গণমাধ্যমের সাহায্যে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করে যাচ্ছে।