গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেল বলেছেন, বিশ্ব নবীর আদর্শ বুকে ধারণ করে কবরে যেতে হবে। আমাদের ধর্মের নাম ইসলাম। ইসলাম হেফাজত করবেন মহান আল্লাহ, হেফাজতে ইসলাম নয়। বিশ্বনবী ও শেষ নবী হযরত মোহাম্মদ (স.) এর আদর্শে জীবন গড়ে তার সুন্নাহকে বুকে ধারণ ও লালন করে কবরে যেতে হবে।

বৃহস্পতিবার বিকালে গাজীপুর  মহানগর যুবলীগের উদ্যোগে পূবাইল আদর্শ বিশ্ববিদ্যালয় ও কলেজ মাঠে  করোনা মহামারিকালে রোজাদারদের মাঝে ইফতার বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এ সময় পাঁচ শতাধিক রোজাদার নারী-পূরুষের মাঝে ইফতার বিতরণ করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আওয়ামী যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের জন্য দোয়া চেয়ে কামরুল আহসান সরকার রাসেল আরও বলেন, ইফতারের আগ মূহুর্তে দোয়া কবুল হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বে উন্নয়নের মহাসড়কে পৌঁছে  দিয়েছেন। বৈশ্বিক মহামারি করোনাকালে আওয়ামী যুবলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মী ছাড়া কাউকে করোনা যুদ্ধে জনগণের পাশে পাওয়া যায়নি। তাই যুবলীগ, ছাত্রলীগের মন্দগুলো মাথা থেকে জেরে ফেলে  প্রশংসনীয় কাজকে  উৎসাহ দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক জাহিদ আল মামুন, মহিলা বিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকী জুলি, মহানগর যুবলীগের আহবায়ক সদস্য ইকবাল মাস্টার,যুবলীগ নেতা আশরাফুল আলম, ফরহাদ হোসেন কনক, আমিনুল ইসলাম চেয়ারম্যান, ৪২ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক শাহীনুল ইসলাম শাহীন, ৪১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সদস্য সচিব শেখ জাকারিয়া হোসেন,পূবাইল থানা ছাত্রলীগ সভাপতি গোলজার হোসেন মৃধা টুটুল  প্রমুখ।