সন্ত্রাস সৃষ্টির মাধ্যমে শান্ত পরিবেশকে অশান্ত করলে আওয়ামী লীগকে ভোট চোর বলতে বাধ্য হবেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির (জাপা) মহাসচিব জিয়াউদ্দিন বাবলু।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) রাতে নীলফামারীর সৈয়দপুর পৌর নির্বাচন উপলক্ষে দলীয় মেয়র প্রার্থী সিদ্দিকুল আলমের সমর্থনে শহরের কলিম মোড়ে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথি হিসেবে দেওয়া বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

বাবলু বলেন, ভোটারদের যদি ভোট দিতে বাধা দেওয়া হয় তাহলে আওয়ামী লীগের বিরুদ্ধে বিএনপির করা অভিযোগ সত্য প্রমাণিত হবে। সেক্ষেত্রে সরকারের পক্ষে সমর্থন ত্যাগ করে নতুন করে ভাবতে বাধ্য হবে আমাদের।

তিনি আরও বলেন, এরশাদের আমলে এদেশে কোনো সন্ত্রাস ছিলো না। আমরা সন্ত্রাস করি না, কাউকে করতেও দেব না। ভোটে কোনো রকম অনিয়ম করা হলে সৈয়দপুরের পৌর নির্বাচনকে কেন্দ্র করে সারাদেশে আন্দোলন গড়ে তোলা হবে। জাতীয় পার্টির ঘাঁটি সৈয়দপুর থেকেই এ সরকারের সব অনিয়মের বিরুদ্ধে সোচ্চার হবে এরশাদের সৈনিকরা।

সমাবেশে আরও বক্তব্য দেন, জাপার প্রেসিডিয়াম সদস্য রেজাউল করিম ভুঁইয়া, প্রেসিডিয়াম সদস্য এ টি ইউ তাজ রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য সৈয়দ তানজিল আহমেদ, ছাত্র বিষয়ক সহ সম্পাদক ফয়সাল দিদার দিপু, কেন্দ্রীয় যুব সংহতির আহ্বায়ক হোসেন মকবুল শাহরিয়ার আসিফ প্রমুখ।