সাভারের আশুলিয়ায় একই পরিবারের তিনজনকে গলা কেটে হত্যার মূল আসামি সাগর আলী ও তার স্ত্রী ইশিতা বেগমকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (২ অক্টোবর) রাতে গাজীপুরের সফিপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বিষয়টি নিশ্চিত করেন র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, গত শনিবার রাতে আশুলিয়ার ইউনিক ফকিরবাড়ী মোড় এলাকার মেহেদী হাসানের মালিকানাধীন বহুতল ভবনের চতুর্থ তলার ফ্ল্যাট থেকে তিনজনের মরদেহ উদ্ধার করে পুলিশ।নিহতরা হলেন মোক্তার হোসেন বাবুল, তার স্ত্রী শাহিদা বেগম এবং তাদের ১২ বছর বয়সী ছেলে মেহেদী হাসান জয়।

এ ঘটনায় রোববার (১ অক্টোবর) আশুলিয়া থানায় বাদী হয়ে একটি হত্যা মামলা করেন নিহত মোক্তার হোসেন বাবুলের ভাই আয়নাল হক। আলোচিত এ ঘটনায় ছায়া তদন্ত শুরু করে র‌্যাব-৪। পরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ রাতে গাজীপুরের সফিপুরে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের মূল আসামি সাগর আলী ও তার স্ত্রী ইশিতা বেগমকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে মঙ্গলবার (৩ অক্টোবর) দুপুরে কারওয়ান বাজার র‌্যাব মিডিয়া সেন্টারে সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।