বছর ঘুরে আবার এলো বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ। যুগ যুগ ধরে বাংলা বর্ষপুঞ্জির শুরুর এই দিনটি পালিত হয়ে আসছে পুরোনো জরাজীর্ণকে পেছনে ফেলে সবকিছু নতুনভাবে গ্রহণ করার উৎসব হিসেবে। বাঙালির চিরায়ত এই উৎসবকে কেন্দ্র করে এবার সারা লাইফস্টাইল নিয়ে এলো বর্ণিল এক ‘বৈশাখী সংকলন ১৪৩০’।

সারা লাইফস্টাইলের এবারের বৈশাখের পোশাকের থিম হিসেবে ব্যবহার করা হয়েছে রিদম বা ছন্দ। এছাড়া মোটিফে টিপিকাল, ফ্লোরাল ও এবস্ট্রাক্টের পাশাপাশি বিভিন্ন নকশা পোশাকগুলোকে করেছে অনন্য। পোশাকে লাল-সাদার পাশাপাশি প্রাধান্য পেয়েছে মেরুন, কমলা, রয়েল ব্লুসহ বিভিন্ন রঙ। ফেব্রিক হিসেবে থাকছে সুতি, ভিসকস ইত্যাদি।

এছাড়াও আবহাওয়ার অবস্থা বিবেচনা করে তৈরি করা হয়েছে গরমের উপযোগী আরামদায়ক পোশাক। তরুণদের জন্য নববর্ষের ধারা অনুযায়ী বৈশ্বিক ও ট্রেন্ডি পোশাকের মেলবন্ধনে নিয়ে আসা হয়েছে নতুনত্ব।

নববর্ষের আয়োজনে এবার পুরুষদের জন্য সারা নিয়ে এসেছে পাঞ্জাবি, ফতুয়া, ক্যাজুয়াল শার্ট, টি-শার্ট। নারীদের জন্য রয়েছে থ্রি-পিস, কুর্তি, টপস, শাড়ি। ছেলে শিশুদের জন্যও বৈশাখের সংগ্রহে রয়েছে পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া কাতুয়া। আর মেয়ে শিশুদের জন্য থাকছে থ্রি পিস, ফ্রক। তাছাড়া, সারা লাইফস্টাইলের নিয়মিত পোশাকের পাশাপাশি বৈশাখের সংগ্রহে থাকছে মিনিমি ও ফ্যামিলি ড্রেস।

এবার বৈশাখ ও ঈদ বেশ কাছাকাছি তাই বৈশাখী সংকলন ছাড়াও সারার সকল আউটলেট ও অনলাইনে পাওয়া যাচ্ছে মুঘল থিমে করা সব কালেকশন।

স্নোটেক্স গ্রুপ-এর লাইফস্টাইল ব্র্যান্ড ‘সারা’ কাজ শুরু করে ২০১৮ সালের মে মাস থেকে। রাজধানীর বিভিন্ন এলাকায় সারা লাইফস্টাইলের আউটলেট তো আছেই। ঢাকার বাইরেও কুরিয়ারের মাধ্যমেও অর্ডারকৃত পণ্য ডেলিভারি দিচ্ছে সারা।