বছরের সবচেয়ে বড় উৎসব ঈদুল ফিতরের বাকি আর মাত্র কিছুদিন। রমজান আসতেই চারদিকে এরই মধ্যে ছড়িয়ে পড়েছে ঈদ আনন্দের জোয়ার। পরিবার, বন্ধু ও স্বজনদের নিয়ে ঈদ উদযাপনের আনন্দ বাড়িয়ে দিতে লা রিভ লঞ্চ করেছে তার ঈদ কালেকশন ২০২৩।

নারী, পুরুষ, শিশু, মা-মেয়ে, বাবা-ছেলে, টিনেজারদের কালেকশনের পাশাপাশি ব্র্যান্ড এক্সক্লুসিভ নার্গিসাসের কালেকশন এবার পাওয়া যাবে লা রিভে।

আরও পড়ুন: যে কারণে সাদা টি-শার্ট পরা পুরুষে আকৃষ্ট হন নারীরা

লা রিভের প্রধান নির্বাহী পরিচালক মন্নুজান নার্গিস জানান, প্রতিটি ফ্যাশন-সিজনে আমরা নতুন নতুন থিম নিয়ে কাজ করি। এই ঈদের কালেকশন থিমের নাম রিলিজ।

তিনি বলেন, ‘এবারের কালেকশনে উজ্জল কমলা বা জুসি অরেঞ্জকে কোর কালার ধরে অন্যন্য শেডগুলো বাছাই করেছি আমরা। উজ্জল সবুজ, আকাশি ও গাড় নীল, লাল, বাদামী, কমলা, হলুদ, কালো, মেরুন, অলিভ গ্রিন, পার্পল, টিল, অনিয়ন ও ব্লাশ পিংক ও প্যাস্টেল শেড দেখা যাবে এবার।’

কাপড়ের ক্ষেত্রেও ঈদের খুশির আমেজকে প্রাধান্য দিয়েছে লা রিভ। সিল্ক, হাফসিল্ক, মসলিন, অরগাঞ্জা, ক্রেপ, সাটিন, জ্যাকার্ড, মার্সেরাইজড কটন, ভিসকোস ও ইন্ডি ও প্রিমিয়াম কোয়ালিটি কটন দিয়ে বোনা হয়েছে ঈদ ২০২৩ কালেকশন।

আরও পড়ুন: পোশাকই বলে দেবে আপনি কেমন?

তিনি আরও বলেন, ‘আর্ন্তজাতিক ফ্যাশন ও ঈদের সব ট্রেন্ডি প্রিন্টস্টোরি দিয়ে সাজানো হয়েছে লা রিভ ঈদ ২০২৩ কালেকশন। বেশ কয়েকটি থিম ও প্রিন্টস্টোরিতে ঈদের স্টাইলগুলো সাজানো হয়েছে। ভারি কারচুপি, অ্যাম্ব্রোয়েডারি ও হাতের কাজ করা স্টাইলগুলো সংকলিত হয়েছে ক্রাফটেড কিচ শিরোনামের থিমে।’

‘উজ্জল রঙের পেইন্টারলি গ্রাফিক্স, লতাপাতা-ফুলের স্ক্রল, ক্রস-স্টিচ ইত্যাদির প্রিন্টগুলোকে স্ক্রলিং গ্রাফিক স্টোরিতে সাজানো হয়েছে। অ্যানিমেল প্রিন্ট ও জিওমেট্রিক স্পটপ্রিন্ট দেখা যাবে স্পেকল ব্লাস্ট প্রিন্টস্টোরিতে।’

উজ্জল রঙের ডাই ইফেক্ট দিয়ে সাজানো হয়েছে পিগমেন্ট ও অম্ব্রে ক্রাশ, সঙ্গে থাকছে মেলো ও বোল্ড কালার ব্লকের কম্বিনেশন। আরও থাকছে পপস্টাইলে আঁকা ফুল দিয়ে সাজানো ফ্লোরাল পপ প্রিন্ট, চেক ও স্কয়ার বক্স প্রিন্ট, চাইল্ড-লাইক চার্ম ও পজেটিভ মেসেজিং এর মতো আকর্ষণীয় প্রিন্টস্টোরিগুলো।

আরও পড়ুন: কাপড় থেকে তেলের দাগ তোলার সহজ উপায়

উইমেনজ ঈদ কালেকশনের সবচেয়ে বড় আকর্ষণ শাড়ি। জরি-কাতান, কাসাভু-কোটা, প্রিন্টেড হাফসিল্ক ও মসলিন দিয়ে ঈদের জন্য অসাধারণ একটি শাড়ির কালেকশন তৈরি করেছে লা রিভ।

আরও থাকছে সালোয়ার কামিজ সেট, সিঙ্গেল কামিজ, লং ও মিডি টিউনিক, গাউন, টপস, শার্ট, ও আবায়া সেট। বটমস কালেকশনে থাকছে ম্যাচিং পালাজ্জো, কুলোটস প্যান্টস, লেগিংস, স্কার্ট ও প্যান্টস স্টাইলস।

লা রিভের এক্সক্লুসিভ কালেকশন নার্গিসাসে অভিজাত ও মন মুগ্ধকর সব ডিজাইন যোগ হয়েছে ঈদ উপলক্ষে। এবারের নার্গিসাস কালেকশনের মূল ফিচার শিয়ার-লেয়ারিং। ঐতিহ্যবাহী মসলিনের মতো স্বচ্ছ কাপড়ে নিখুঁত হাতের কাজ নার্গিসাসের পোশাকগুলিতে ভিন্ন মাত্রার ফ্যাশন-দ্যোতনা যোগ করেছে।

স্কার্ট-কামিজ সেট থেকে শুরু করে শারারা-কামিজ সেট, ফোর-পিস সালোয়ার কামিজ স্যুট, শ্রাগ-স্টাইল ডিজাইন, লং টিউনিক, শ্রাগ, শার্ট, রেট্রো-র্যাফল গাউন ও আঙরাখা প্যাটার্ন পিস, সবকিছুরই সবচেয়ে অভিজাত ডিজাইন যোগ হয়েছে এই কালেকশনটি। শুধু রং নয়, নার্গিসাসের ঈদ ২০২৩ কালেকশন যেন অপার সৌন্দর্যের এক রহস্যময় জগত।

আরও পড়ুন: যে ৫ ধরনের পোশাক স্বাস্থ্যের জন্য বিপজ্জনক!

পুরুষের ঈদ কালেকশনে থাকছে রুচিশীল কাজ করা ফিটেড, সেমি ফিট ও রেগুলার ফিট পাঞ্জাবি, ফর্মাল ও ক্যাজুয়াল শার্ট, কাবলি সেট, কমফোর্ট শার্ট, পোলো শার্ট ও টি-শার্ট।

বটমস কালেকশনে নানা ফিটের প্যান্ট পাজামা, ডেনিম ও চিনোস প্যান্টস ও লুঙ্গি ডিজাইন করা হয়েছে। সব বয়সের পুরুষের জন্য ম্যাচিং টুপিরও দারুণ একটি কালেকশন সাজিয়েছে লা রিভ।

শিশুদের ঈদের আনন্দ সম্পূর্ণ করতে সব ধরনের পোশাক থাকছে লা রিভের এই ঈদ কালেকশনে। বাবা-ছেলে ও মা-মেয়ের ম্যাচিং ঈদ পোশাক পাওয়া যাবে মিনি-মি কালেকশনে।

মেয়ে শিশুদের জন্য টিউনিক, ফ্রক, ওভেন সেট, সালোয়ার কামিজ, ঘাগরা চোলি সেট ও কমফোর্ট লেগিংস ডিজাইন করা হয়েছে এবার।

ছেলেশিশুদের জন্য পাঞ্জাবি, পোলো ও টিশার্ট, ক্যাজুয়াল শার্ট এবং প্যান্টস ও পাজামা ডিজাইন করা হয়েছে। নবজাতকদের জন্যও থাকছে ঈদের বিশেষ আয়োজন।

আরও পড়ুন: জিন্সের প্যান্টে ছোট পকেট কেন থাকে?

লা রিভ হোম ডেকোর ও অ্যাক্সেসরিজ বিভাগে ঈদ উপলক্ষ্যে আর্কষণীয় ডিজাইনের পণ্যসামগ্রী যোগ করা হয়েছে। হোম ডেকোর বিভাগে বেড কভার, পর্দা, ফ্লাওয়ার ভাস, ফটোফ্রেম, ক্যান্ডেল, ও ফ্লোর রাগ।

অ্যাক্সেসরিজ বিভাগে থাকবে হিলস, স্লিপারস, স্যান্ডেল, শু, ম্যাচিং হ্যান্ডব্যাগ, বেল্ট, ওয়ালেট, হেয়ার অ্যাক্সেসরিজ ইত্যাদি।

লা রিভের ঈদ ও নার্গিসাস ২০২৩ কালেকশনের সব স্টাইল এরই মধ্যে পৌছে গেছে খুলনা, সিলেট, রাজশাহী, নারায়ণগঞ্জ ও চট্টগ্রামসহ ঢাকার প্রতিটি স্টোর ও অনলাইনে।