“ঈদ মোবারক”
ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি।

ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসী সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপনের অনুরোধ জানিয়েছেন লেটস গো-অন ফাউন্ডেশন “এলজিএফ” এর প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা পরিষদের সদস্য কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির, বাংলাদেশ ইয়ুথ ক্লাব “বিওআইসি” এর প্রতিষ্ঠাতা আজীবন সদস্য, সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান “স্বপ্ন স্কুল” এর কার্যনির্বাহী কমিটির সদস্য , “বন্ধন” (স্বেচ্ছায় রক্তদান) এর প্রতিষ্ঠাতা আজীবন সদস্য ও কলাবাগান ক্রীড়াচক্রের সভাপতি জনাব শফিকুল আলম ফিরোজ।

ঈদুল ফিতর উপলক্ষ্যে এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, ‘পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে, তথা সমগ্র মুসলিম উম্মাহর প্রতি অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি।

করোনা ভাইরাসের মত একটা শক্তিশালী দুর্যোগের সামনে দাড়িয়ে আমরা এবছরও ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছি। তাই যতোটা সম্ভব জনসমাগম এড়িয়ে আসুন সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি ও সতর্ক থাকি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপন করতে সকলকে অনুরোধ জানাচ্ছি’।