ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল ফিতর উপলক্ষ্যে সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপনের অনুরোধ জানিয়েছেন লেটস গো-অন ফাউন্ডেশন “এলজিএফ” এর সহ-প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা পরিষদের সভাপতি, বাংলাদেশ ইয়ুথ ক্লাব “বিওআইসি” এর সহ-প্রতিষ্ঠাতা সেন্ট্রাল কার্যনির্বাহী কমিটির সদস্য, সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান “স্বপ্ন স্কুল”এর কার্যনির্বাহী কমিটির সদস্য,”বন্ধন” (স্বেচ্ছায় রক্তদান) এর প্রতিষ্ঠাতা আজীবন সদস্য ও প্রধান অর্থনৈতিক কর্মকর্তা – কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানী লিমিটেড বিশিষ্ট সমাজসেবক জনাব হাবিবুল্লাহ মঞ্জু।

এক শুভেচ্ছা বিবৃতিতে হাবিবুল্লাহ মন্জু গণমাধ্যমকে জানান ‘ দেশবাসী সর্বস্তরের সকলকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। মুছে যাক ব্যাথা, ঘুচে যাক গ্লানি। ঈদ ত্যাগের মানসিকতা ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। এমনকি ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাইকে আনন্দের এক সূতায় বেধে দেয়। আর এই ঈদে মুসলিম উম্মাহর প্রতিটি ঘর ভরে উঠুক ঈদের অনাবিল আনন্দে ও সকলে নতুন প্রত্যয়ে জেগে উঠুক। তার পাশাপাশি আত্মত্যাগের শিক্ষা নিয়ে যাতে আমরা আল্লাহর নৈকট্য হাসিল করতে পারি, সেই কামনা করছি।

আসুন করোনা প্রতিরোধে হইহুল্লোড় ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপন করি’।