ঈদুল ফিতর উপলক্ষ্যে দেশবাসী সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে এবছরের ঈদুল ফিতর উদযাপনের অনুরোধ জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের মহাজোট শরিক বাংলাদেশ ইসলামী ঐক্যজোটের যুব বিষয়ক সম্পাদক(ঢাকা মহানগর) এবং লেটস গো-অন ফাউন্ডেশন “এলজিএফ” এর সহ-সভাপতি, বাংলাদেশ ইয়ুথ ক্লাব “বিওআইসি” এর সহ-প্রতিষ্ঠাতা, সেন্ট্রাল কার্যনির্বাহী কমিটির সদস্য, সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা প্রতিষ্ঠান “স্বপ্ন স্কুল” এর প্রতিষ্ঠাতা এবং কার্যনির্বাহী সদস্য ও “বন্ধন”(স্বেচ্ছায় রক্তদান) এর প্রতিষ্ঠাতা আজীবন সদস্য জনাব আমজাদ হোসেন খোকন।

ঈদ উপলক্ষ্যে এক শুভেচ্ছা বার্তায় তিনি জানান, ‘পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে সর্বস্তরের সকলকে, তথা সমগ্র মুসলিম উম্মাহর প্রতি অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জ্ঞাপন করছি।

করোনা ভাইরাসের মত একটা শক্তিশালী দুর্যোগের সামনে দাড়িয়ে আমরা এবছরও ঈদুল ফিতর উদযাপন করতে যাচ্ছি। তাই ঘুরাঘুরি, বেড়ানো ও হই হুল্লোড় পরিহার করে আসুন সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি ও সতর্ক থাকি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল ফিতর উদযাপন করতে সকলকে অনুরোধ জানাচ্ছি’।