যারা বুকের তাজা রক্ত দিয়ে বাংলাকে মায়ের ভাষা ও রাষ্ট্রভাষা হিসেবে প্রতিষ্ঠা করে গেছেন তাদের প্রতি বিনম্র শ্রদ্ধা ও সশ্রদ্ধ সালাম জানিয়েছেন , লেটস গো-অন ফাউন্ডেশন “এলজিএফ” এর সহ-প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা পরিষদের সভাপতি, বাংলাদেশ ইয়ুথ ক্লাব “বিওআইসি” এর সহ-প্রতিষ্ঠাতা সেন্ট্রাল কার্যনির্বাহী কমিটির সদস্য, স্বপ্ন স্কুলের কার্যনির্বাহী কমিটির সদস্য, প্রধান অর্থনৈতিক কর্মকর্তা -কর্ণফুলী ফার্টিলাইজার কোম্পানী লিমিটেড বিশিষ্ট সমাজসেবক জনাব হাবিবুল্লাহ মঞ্জু।

মহান একুশে ফেব্রুয়ারি উপলক্ষ্যে নবদেশকে তিনি জানান ‘১৯৫২ সালের একুশে ফেব্রুয়ারি বাংলা মায়ের দামাল সন্তানেরা যারা জীবনের পড়োয়া না করে বীরের বেশে মায়ের ভাষা বাংলাকে প্রতিষ্ঠিত করার দাবীতে মিছিলে মিছিলে রাজপথ প্রকম্পিত করেছিলেন, যারা সেদিন নিজের জীবনকে উৎসর্গ করে আমাদেরকে বাংলা ভাষায় কথা বলার সুযোগ করে দিয়েছেন, তাদের প্রতি জানাই অন্তরের অন্তঃস্থল থেকে বিনম্র শ্রদ্ধা। যাদের আত্মত্যাগের বিনিময়ে এ ভাষা, আজ সে ভাষা তার মূল চরিত্র হারাতে বসেছে। দেয়ালের পোস্টার, লিফলেট, বিলবোর্ড, ম্যাগাজিন সহ বিভিন্ন বইয়ে ভুল বানানের ছড়াছড়ি। আসুন ভাষা শহীদদের ও ভাষাকে শ্রদ্ধা দেখিয়ে আজ আমরা দৃপ্ত কন্ঠে শপথ করি, আমরা সবাই সঠিক বানান, সঠিক উচ্চারণ ও সঠিক ভাবে ভাষার ব্যবহারে সচেষ্ট থাকব।

ভাষা সৈনিকদের পথচলায় আমাদের নতুন দিনের অঙ্গিকার, মাদক সন্ত্রাসমুক্ত সুস্থ্য সমাজ ব্যবস্থা গড়বার।ভাষা শহীদদের আত্মত্যাগ থেকে শিক্ষা নিয়ে আমরা সুন্দর একটি বাংলাদেশ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করছি’।