সরকার দেশের প্রতিটি গ্রামকে শহরকে রূপান্তর করতে খুবই গুরূত্বের সাথে কাজ করছে বলে জানিয়েছেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) টাঙ্গাইলের মধুপুর পৌরসভার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শন ও উদ্বোধন কালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, সরকার গ্রামকে রূপান্তর করার সকল ব্যবস্থা করছে। শহরের সুযোগ সুবিধা যেন গ্রামে পাওয়া যায় সে লক্ষ্যে সরকার সদা তৎপর। যার ফলশ্রুতিতে আধুনিক শিক্ষা, রাস্তাঘাট নির্মাণ, স্বাস্থ্যসেবা, ঘরে ঘরে বিদ্যুৎসহ আধুনিক শহরের সুযোগ সুবিধা গ্রামে গ্রামে পৌঁছে যাচ্ছে।

কৃষিমন্ত্রী তার নিজ নির্বাচনী এলাকা মধুপুরের জনগণের উদ্দেশে বলেন, আমার নির্বাচনী ইশতিহার অনুযায়ী সকল রাস্তা পাকা করেছি। ঘরে ঘরে বিদুৎ পৌছেছি।

মন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর আদর্শই আমাদের আদর্শ, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের নেতা। বঙ্গবন্ধুর আদর্শে আমরা একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক রাষ্ট্রব্যবস্থা গড়ে তুলব যেখানে সব মানুষের জন্য উন্নয়ন হবে। বাংলাদেশ ক্ষুধামুক্ত-দারিদ্র্যমুক্ত হবে।

তিনি আরও বলেন, আগে প্রধানমন্ত্রী মানুষকে খাবার উপহার দিতেন। শাড়ি-লুঙ্গি দিতেন এখন তিনি গৃহহীনদের ঘর উপহার দিচ্ছেন। প্রধানমন্ত্রীর এমন উদ্যোগের ফলে দেশে কোন মানুষ গৃহহীন থাকবে না।