আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি যে সর্বকালের শ্রেষ্ঠ ফুটবলার তাতে কোন সন্দেহ নেই বলে জানান, সাবেক ক্লাব সতীর্থ কার্লোস পুয়োলের।

গোল ডটকম’র এক সাক্ষাৎকারে পুয়োল বলেন, কেউ যদি আমাকে জিজ্ঞেস করে তাহলে আমি বলি বাস্কেটবল ইতিহাসের শ্রেষ্ঠতম খেলোয়ার মাইকেল জর্ডান। আর একইভাবে মেসিও ফুটবল ইতিহাসের শ্রেষ্টতম ফুটবলার। আমি জানি রিয়াল মাদ্রিদ ফুটবলারদের জন্য মেসিকে সেরা ভাবা একটু কঠিন কাজই। তবে জানি অন্য সবাই আমার সঙ্গে একমত হবেন। তার করা গোলগুলো, পরিসংখ্যান সব তো চখের সামনেই।

তিনি বলেন, লিওনেল মেসিকে সর্বকালের সেরা ফুটবলার মানতে অনেকেরই আপত্তি না থাকলেও, আর্জেন্টিনার হয়ে কোন মেজর ট্রফি জিততে না পারায় প্রায়ই তাকে পড়তে হয় সমালোচনার মুখে। তবে আমি মনে করি, সময় এখনো ফুরিয়ে যায়নি। আমি নিশ্চিত মেসির নেতৃত্বে বার্সেলোনা আবারো জেতা শুরু করবেন। আমি মনে করি, ইন্টারন্যাশনাল ট্রফি তার প্রাপ্য। আমি জানি, সেও তার সর্বোচ্চ চেষ্টা করবে ট্রফি জিততে।

পুয়োল আরও বলেন, মেসি এরইমধ্যে বার্সেলোনার সব রেকর্ড ভেঙে ফেলেছে। আমি জানিনা কেউ ভবিষ্যতে ওর সঙ্গে লড়াই করতে পারবে কিনা! সে যে টার্গেট সেট করেছে ওখানে পৌঁছানো মুশকিল হবে।