প্রেস বিজ্ঞপ্তিঃ

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষ্যে ”এলজিএফ” ও ”নবদেশ” এর পাঠক শুভানুধ্যায়ী, সংগঠনের সদস্য, উপদেষ্টা সদস্য, কার্যনির্বাহী কমিটির সদস্য সহ সারা পৃথিবীতে ”এলজিএফ” এর সকল সদস্য এর পক্ষ থেকে সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে এবছরের বিজয় দিবস উদযাপনের অনুরোধ জানিয়েছেন।

১৯৭১ সালের মহান স্বাধীনতা যুদ্ধের ৩০ লক্ষ শহীদ ও রণাঙ্গণের যুদ্ধে ঝাপিয়ে পড়া সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছেন জানিয়েছেন লেটস গো-অন ফাউন্ডেশন “এলজিএফ” এর প্রতিষ্ঠাতা ও সভাপতি, বাংলাদেশ ইয়ুথ ক্লাব “বিওআইসি” এর প্রতিষ্ঠাতা জনাব মোঃ সাইফুল ইসলাম মল্লিক।

এ বিশেষ দিবস উপলক্ষ্যে তিনি এক বিবৃতিতে জানান ‘বিজয় দিবস উপলক্ষ্যে বাংলাদেশের সর্বস্তরের মানুষকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। বিশ্বে আমরাই একমাত্র জাতি যারা মাত্র নয় মাস যুদ্ধ করে স্বাধীনতা অর্জন করতে পেরেছে। ৩০ লাখ তাজা প্রাণ ও ২ লাখ মা বোনের ইজ্জতের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়। আমাদের স্বাধীনতা তাই অনেক ত্যাগ ও দাম দিয়ে কেনা। এই বিশেষ দিবসে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধের সকল শহীদ ও সকল বীর মুক্তিযোদ্ধাদের প্রতি বিনম্র শ্রদ্ধা জানাচ্ছি। তার পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হয়ে জঙ্গি, মাদক, সন্ত্রাস, দুর্নীতি, ক্ষুধা ও দারিদ্রতা মুক্ত একটি সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ে তুলতে সকলে কাজ করে যাবার প্রত্যয় ব্যক্ত করছি’।

এসময় গণমাধ্যম কর্মীদের সাথে এক আলাপচারিতায় সাইফুল মল্লিক বলেন: এ বিজয় শুধু আমাদের নয়, এ বিজয় সারা বিশ্বের। বাংলাদেশের মানুষ হিসেবে সারা বিশ্বে মাথা উঁচু করে বলুন আমি বাংলাদেশী। ইনশাআল্লাহ সবাই ঐক্যবদ্ধ থাকলে খুব শিগগিরই বাংলাদেশ পৃথিবীর মধ্যে এক অপ্রতিদ্বন্দ্বি রাষ্ট্র হিসেবে আত্মপ্রকাশ করবে।

এখানে উল্লেখ্য মোঃ সাইফুল ইসলাম মল্লিক একজন মানবাধিকার ও গণমাধ্যম কর্মী। তিনি তরুণদের কে নিয়ে বাংলাদেশ ইয়ুথ ক্লাব “বিওআইসি” এবং সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা নিশ্চিত করতে ঢাকার হাজারীবাগের “স্বপ্ন স্কুল” প্রতিষ্ঠা করেন। বাংলাদেশের জনপ্রিয় গণমাধ্যম “ইমপ্রেস” পত্রিকা এবং “নবদেশ” পত্রিকার প্রতিষ্ঠাতা নির্বাহী সম্পাদক তিনি। বিভিন্ন সামাজিক সংগঠন এবং গণমাধ্যমের সাহায্যে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য চেষ্টা করে যাচ্ছে।

রফিকুল ইসলাম আজগর/নবদেশ