বৃষ (এপ্রিল ২০-মে ২০): শারীরিক সমস্যার জন্য কাজের ক্ষতি হতে পারে। অর্থনৈতিক সমস্যার সন্মুখীন হওয়ার আশঙ্কা রয়েছে। প্রেমের ব্যপারে কোনো চিন্তা বাড়তে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মিথুন (মে ২১-জুন ২০): অভিভাবকদের সঙ্গে কোনো বিষয়ে তর্কে না জড়ানোই ভালো। হৃদরোগে ভোগান্তির সম্ভাবনা রয়েছে। সন্তানদের নিয়ে বেশি চিন্তা করবেন না।

কর্কট (জুন ২১-জুলাই ২২): আজ প্রেম শুভ। রাজনীতিতে সুনাম বৃদ্ধি পেতে পারে। প্রভাবশালী কোনো ব্যক্তির থেকে সাহায্য পেতে পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): অনাকাঙ্খিত কোনো দুঃসংবাদ পেতে পারেন। বাড়তি উপার্জন হওয়ার যোগ আছে। প্রেমের ক্ষেত্রে জটিলতা সৃষ্টি হতে পারে।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২): আজ দিনটি ভালো কাটবে। ব্যবসার ক্ষেত্রেও আজ ভালো দিন। সাহিত্যিকদের জন্য দিনটি খুব শুভ। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২): রাজনীতির সঙ্গে যারা যুক্ত আছেন তাদের জন্য আজকের দিনটি ভালো। অভিভাবকের শারিরীক সমস্যা দেখা দিতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১): কোনো শুভ সংবাদ পেতে পারেন। বাড়ি বা সম্পত্তি সংক্রান্ত বিষয়ে কিছু লাভের যোগ রয়েছে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ব্যবসায়ীদের জন্য দিনটি অনুকূল। সম্পত্তি সংক্রান্ত বিষয়ে অর্থ ব্যয় হতে পারে। রাস্তায় বের হলেই বিপদ হতে পারে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): আজ সমস্যায় পড়লে বন্ধুর সাহায্য পাবেন। কর্মস্থলে কিছু সমস্যা দেখা দিতে পারে, তবে তা সমাধান হয়ে যাবে সহজেই।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): আয় এবং ব্যয়ের মধ্যে সামঞ্জস্য বজায় রাখুন। শরীরে ছোটখাটো সমস্যা থাকবে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): বাড়িতে কোনো মাঙ্গলিক কাজ হতে পারে, তাই বাইরে না যাওয়াই ভালো।