প্রেস বিজ্ঞপ্তিঃ
ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুঁশি। ঈদুল আযহা উপলক্ষ্যে সর্বস্তরের সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও শুভকামনা জানানোর পাশাপাশি স্বাস্থ্যবিধি মেনে চলে ও বেশী বেশী দোয়ার মাধ্যমে এবছরের ঈদুল আযহা উদযাপনের অনুরোধ জানিয়েছেন জার্মান মুক্তিযোদ্ধা সংসদের প্রচার সম্পাদক, ধানমন্ডি “স্বজন” এর সভাপতি, লেটস গো-অন ফাউন্ডেশন “এলজিএফ” এর সহ-প্রতিষ্ঠাতা ও প্রেসিডিয়াম সদস্য, বাংলাদেশ ইয়ুথ ক্লাব “বিওআইসি” এর সহ-প্রতিষ্ঠাতা সেন্ট্রাল কার্যনির্বাহী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা জনাব মাহবুবুর রহমান রতন।

এক শুভেচ্ছা বিবৃতিতে মুক্তিযোদ্ধা জনাব মাহবুবুর রহমান রতন গণমাধ্যমকে জানান ‘সকল মুক্তিযোদ্ধা এবং মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে ঈদুল আযহা উপলক্ষ্যে সমগ্র ধানমন্ডিসহ ঢাকা শহরের সর্বস্তরের সকলকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি প্রাণঢালা শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি। মুছে যাক ব্যাথা, ঘুচে যাক গ্লানি। ঈদ ত্যাগের মানসিকতা ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। এমনকি ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাইকে আনন্দের এক সূতায় বেধে দেয়। আর এই ঈদে মুসলিম উম্মাহর প্রতিটি ঘর ভরে উঠুক ঈদের অনাবিল আনন্দে ও সকলে নতুন প্রত্যয়ে জেগে উঠুক। তার পাশাপাশি আত্মত্যাগের শিক্ষা নিয়ে যাতে আমরা আল্লাহর নৈকট্য হাসিল করতে পারি, সেই কামনা করছি।

আসুন করোনা প্রতিরোধে কেনাকাটা, হইহুল্লোড় ও ঘুরাঘুরি পরিহার করে সকলে সরকার নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলি এবং আল্লাহর কাছে বেশী বেশী দোয়া করার মাধ্যমে এবছরের ঈদুল আযহা উদযাপন করি’।

নিউজটি শেয়ার করুন: