প্রেস বিজ্ঞপ্তিঃ
পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস’র পক্ষ থেকে ১৪ নম্বর ওয়ার্ড সহ সমগ্র ঢাকাবাসীকে আগাম অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র এবং কাউন্সিলর ১৪ নং ওয়ার্ড হাজী ইলিয়াছুর রহমান বাবু।

ঈদুল আযহা উপলক্ষ্যে গণমাধ্যমকে দেয়া এক শুভেচ্ছা বিবৃতিতে হাজী ইলিয়াছুর রহমান বাবু জানান ‘ঢাকা ১০ এর সাবেক এমপি এবং ঢাকা মহানগর দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস’র নেতৃত্বে ঢাকা দক্ষিণের উন্নয়ন এগিয়ে যাচ্ছে। ঢাকা ১০ এর মত কিছুদিনের মধ্যেই ঢাকা মহানগর দক্ষিণের ব্যাপক উন্নয়ন দেখতে পারবে দেশের সর্বস্তরের জনগণ।মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস’র পক্ষ থেকে ঢাকাবাসীকে তথা দেশের সর্বস্তরের সকলকে, আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের সকল নেতা-কর্মীদেরকে এবং সমগ্র মুসলিম উম্মাহর প্রতি ঈদ-উল-আযহার আগাম অফুরন্ত শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন জানাচ্ছি।

ঈদুল আযহা ত্যাগের মানসিকতা ও ভ্রাতৃত্ববোধ শিক্ষা দেয়। এমনকি ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাইকে আনন্দের এক সূতায় বেধে দেয়। হিংসা বিদ্বেষ ও ধনী-গরীবের ভেদাভেদ ভুলে সবাই নিরাপদে ও সুস্থ্যতার সহিত ঈদ উদযাপন করবে বলে আমরা দোয়া কামনা করছি। আসুন আমরা বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণীত হয়ে ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মাদক ও সন্ত্রাস মুক্ত একটি সুন্দর ও পরিচ্ছন্ন বাংলাদেশ গড়ে তোলার বিষয়ে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।

তার পাশাপাশি করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকার নির্দেশিত যথাযথ স্বাস্থ্যবিধি সবাই মেনে চলুন ও নিরাপদ দূরত্ব বজায় রাখুন। আসুন সকলে সতর্ক থাকি এবং বেশী বেশী আল্লাহর কাছে দোয়া চাই যাতে আল্লাহ আমাদেরকে এই করুন সময়কাল থেকে মুক্তি দেন’।

নিউজটি শেয়ার করুন: