• সোমবার, ২৫শে মে, ২০২০ ইং, ১১ই জ্যৈষ্ঠ, ১৪২৭ বঙ্গাব্দ
 গেন্দা ফুলে মোনালিসার নাচ ভাইরাল!

বলিউডের জনপ্রিয় গায়ক বাদশার নতুন গান ‘গেন্দা ফুল’ বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। লকডাউনের মধ্যে গানটি রিলিজ হয়েছিল। গানটি রিলিজ হওয়ার পর থেকে অনেকেই এই ভিডিও দিয়ে নেচেছেন। বানিয়েছেন প্যারোডি গানও। এবার এই গানের সাথে নেচে ভাইরাল হলো লাল, হলুদ রঙের তাঁতের শাড়ি পরে বাদশা এবং পায়েল দেবের গানে নাচা মোনালিসা। জনপ্রিয় ভোজপুরি অভিনেত্রীর সঙ্গে সঙ্গ দিতে দেখা যায় তাঁর স্বামী বিক্রান্তকে।

করোনা সংক্রমণের জেরে গোটা দেশ জুড়ে চলছে লকডাউন। বাড়িতে থাকাকালীনই এবার বাদশার র্যাপের সঙ্গে কোমর দোলাতে দেখা যায় কলকাতার এই বাঙালি-কন্যাকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ভিডিও শেয়ারও করেন মোনালিসা। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সঙ্গে তাঁর স্বামীর সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে।

বাদশা এবং জ্যাকলিন ফার্নান্ডেজের গেন্দা ফুল মুক্তি পাওয়ার পর থেকেই শুরু হয়ে যায় জোর শোরগোল। রতন কাহারের গান নিয়ে কেন বাদশা এবং পায়েল দেব নিজেদের মতো করে রিমিক্স করলেন, তা নিয়ে উঠতে শুরু করে একাধিক প্রশ্ন। শুরু হয়ে যায় বিতর্কও। ওই বিতর্কের মাঝেই রতন কাহারের সঙ্গে যোগাযাগ করে তাঁর অ্যাকাউন্টে ৫ লক্ষ পাঠান বাদশা। শুধু তাই নয়, গেন্দা ফুলের রয়্যালটিও রতন কাহারকে দিতে চান বলে স্পষ্ট জানান বাদশা।