ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

খেলার আগে জীবন, তাই স্থগিত ফ্রেন্ডশিপ কাপ

Rate this item
(0 votes)

সিডরের পরোক্ষ আঘাত এসে লেগেছে দেশের ক্রীড়াঙ্গনেও। দেশের এমন দুর্যোগপূর্ণ পরিস্থিতিতে ফুটবল উৎসব আয়োজন বেমানান মনে হওয়ায় ফ্রেন্ডশিপ কাপ ফুটবল টুর্নামেন্টটা স্থগিত করা হয়েছে রোববার।

গত বৃহস্পতিবার রাতে ভয়াবহ ঘূর্ণিঝড়ে দেশের দক্ষিণাঞ্চল লন্ডভন্ড। প্রাণহানি ঘটেছে হাজার হাজার মানুষের। আর যারা বেঁচে আছে তারাও সহায়-সম্বলহীন হয়ে প্রায় আধমরা। তাই ফ্রেন্ডশিপ কাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্টের প্রধান উপদেষ্টা সেনাপ্রধান

জেনারেল মঈন উ আহমেদ শোকাহত মানুষের পাশে এসে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। তাকে উদ্ধৃত করে টুর্নামেন্ট কমিটির সম্পাদক বাদল রায় বলেছেন, "সেনাপ্রধান বলেছেন খেলার আগে মানুষের জীবন। তাই মানুষকে বাঁচানো এখন আমাদের প্রধান কাজ।"

এজন্যই রোববার সকালে কুর্মিটোলা গলফ ক্লাবে অনুষ্ঠিত ফ্রেন্ডশিপ কাপের প্রস্তুতি পর্যালোচনা সভায় সেনাপ্রধান ফ্রেন্ডশিপ কাপ আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট সাময়িকভাবে স্থগিত করার নির্দেশ দেন। আগামী ২৮ নভেম্বর ৫টি দলের অংশগ্রহণে এই টুর্নামেন্ট শুরু হওয়ার কথা ছিল। এ সভায় বিওএ ভারপ্রাপ্ত মহাসচিব কুতুব উদ্দিন আহমেদ, টুর্নামেন্ট কমিটির কো-চেয়ারম্যান অঞ্জন চৌধুরী পিন্টু, সম্পাদক বাদল রায়, সাংগঠনিক কমিটির সদস্য কাজী নাবিল আহমেদ ও বিওএ'র প্রধান নির্বাহী কর্ণেল ওয়ালী উল্লাহ (অব.) উপস্থিত ছিলেন।

টুর্নামেন্ট কমিটির সম্পাদক আশা করছেন পরিস্থিতির উন্নতি হলে তারা এই আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট আয়োজন করতে পারবেন। "দেশের এ অবস্থায় আর কোনো উপায় ছিল না। ঈদের পর জানুয়ারি-ফেব্র"য়ারিতে আয়োজনের চিন্তা আছে আমাদের"- বলেছেন বাদল রায়।

Last modified on Monday, 10 March 2014 16:23