ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

বৃষ্টিতে খেলা বন্ধ, ৪ উইকেট ভারতের ৩৭ রানে

Rate this item
(0 votes)

বাংলাদেশ ও ভারতের মধ্যকার সিরিজের তৃতীয় ও শেষ একদিনের ম্যাচও বৃষ্টির কবলে পরেছে। খেলা শুরুর ৮.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ১৩ রান সংগ্রহের প্রথম দফায় বৃষ্টি হয়। বৃষ্টির কারণে কিছুক্ষণ খেলা বন্ধ থাকার পর ফের খেলা শুরু হলে ১২.৩ ওভারে মাথায় আবারও বৃষ্টি হানা দিয়েছে মিরপুরে। এ প্রতিবেদন লেখা পযর্ন্ত  ভারতের সংগ্রহ ১২.৩ ওভারে চার উইকেটে ৩৭ রান।

নিজের মাঠে সফরকারী ভারতের সঙ্গে ব্যাটসম্যানদের ব্যর্থতায় হারলেও বোলাররা ছিল সফল। বৃহস্পতিবার মিরপুরে শেষ ওয়ানডেতেও বল হাতে জ্বলে উঠেছেন বাংলাদেশের পেসাররা। ভারত টসে জিতে ব্যাট করতে নেমে ৮.১ ওভারেই প্রথম তিন উইকেট হারায়।

 

দলের চতুর্থ ওভারের শেষ বলে দলীয় ৮ রানের মাথায় ওপেনার রবিন উথাপ্পা (৫) রানে সাজঘরে ফেরান মাশরাফি বিন মুর্তজা। পরের ওভারের প্রথম বলেই পেসার আল আমিন হোসেনের বলে আজিঙ্কা রাহানে (৩) রান করে নাসির হোসেনের হাতে ক্যাচ দেন।

 

দলীয় নবম ওভারে বল হাতে আসেন তরুণ পেসার তাসকিন আহমেদ। ওভারের তৃতীয় বলেই আম্বাতি রায়ডু ১ রান করে মুশফিকুর হাতে ক্যাচ দেন। এর পর আলামিনের দ্বিতীয় শিকার হন মনোজ তিওয়ারি। তিনি ২ রান করে আউট হয়ে যান। ভারতের অধিনায়ক সুরেশ রায়না ১৫ এবং পূজারা ৭ রান নিয়ে অপরাজিত আছেন।