ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

Wednesday, 01 October 2014 12:44

বার্সার হার পিএসজির কাছে

Rate this item
(0 votes)

মেসি নেইমার জ্বলে উঠলেন ঠিকই। তবু এবারের মৌসুমের প্রথম হারের তিক্ততার স্বাদ পেল কাতালানরা। ফ্রান্সের জায়ান্ট দল প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি) ঘরের মাঠে তুলে নিল দুর্দান্ত এক জয়। মঙ্গলবার পার্ক দ্যাস প্রিন্সেসে তারা বার্সাকে হারিয়েছে পেয়েছে ৩-২ ব্যবধানে।

প্রথমে এগিয়ে যায় পিএসজি। ডেভিড লুইসের গোলে এগিয়ে যায় স্বাগতিকরা। তবে মেসির গোলে পরের মিনিটেই সমতায় ফিরে লুইস এনরিকের শিষ্যরা।

ইনিয়েস্তার পাস থেকে বল পেয়ে লক্ষ্যভেদ করেন আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর মেসি। ম্যাচের ২৬ মিনিটে কর্নার থেকে মার্কো ভেরাত্তি হেডে গোলে করে আবারও এগিয়ে নেন পিএসজিকে (২-১)।

 

দ্বিতীয়ার্ধে খেলায় ফিরতে বারবার আক্রমণ চালায় মেসি-নেইমাররা। কিন্তু সেই প্রচেষ্টা পূরণের আগেই আরও একবার তাদের জাল কাঁপান মাতুইদি। ম্যাচের ৫৪ মিনিটে মাতুরইদির লক্ষ্যভেদে ৩-১ ব্যবধানে এগিয়ে যায় লরেন্ত ব্লাঁর দল।

 

দুই মিনিট বার্সাকে আশা দেখান নেইমার। দানি আলবেজের বাড়ানো বলে শট নিয়ে প্রতিপক্ষের জাল কাঁপান তিনি। তবে ম্যাচের বাকিটা সময় কোন গোল হয়নি। ফলে ৩-২ ব্যবধানের হারের স্বাদ নিয়েই মাঠ ছাড়তে হয়েছে মেসি-নেইমারকে।

 

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটি ও এএস রোমার মধ্যেকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। আর চেলসি ১-০ গোলের জয় পেয়েছে স্পোর্টিং ক্লাবকে।