ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

প্রথম ডেটিংয়ে কীভাবে আকর্ষিত করবেন পছন্দের মেয়েটিকে?

Rate this item
(0 votes)

যাদের জীবনে এমন রোমান্টিক কোনো দিন এসেছে শুধু তারাই অনুধাবন করতে পারবেন যে এই বিশেষ দিনটি হৃৎস্পন্দন কতটা বাড়িয়ে তুলতে পারে। অনেকদিন ফেসবুকে বা ফোনে আলাপ আলোচনার পর প্রথমদিনের ডেটটি ছেলে-মেয়ে দুজনার ক্ষেত্রেই একটি বিশেষ দিন নিঃসন্দেহে। তবে দেখা যায় এই দিনে ছেলেরা অনেক বেশি নার্ভাস হয়ে যান। ঠিক কী করবেন তা বুঝে উঠতে পারেন না।

জেনে নিন প্রথম ডেটিংয়ের দিন গার্লফ্রেন্ডের চোখে নিজেকে আকর্ষণীয় করে তোলার দারুণ কিছু টিপস!

১.    দূরত্ব বজায় রাখুন :
প্রথম ডেট মানে খুব কাছাকাছি বসা নয়। মনে রাখবেন, পুরুষরা যদি শুরুতেই গার্লফ্রেন্ডদের গা ঘেঁষার চেষ্টা করে তাহলে গালফ্রেন্ডরা তা ভালো চোখে দেখে না এবং এর জন্য সম্পর্ক নষ্টও হয়ে যেতে পারে। এ কারণে প্রথমদিনে একেবারেই কাছাকাছি বসার চেষ্টা করবেন না। তার কাছ থেকে কিছুটা দূরত্ব রেখেই বসুন যেন সেও কিছুটা আকর্ষণবোধ করে।

২.    চুলে নতুন কাট দিন :
প্রথম ডেট করতে যাওয়ার আগে অবশ্যই চুলে একটা নতুন কাট দিয়ে যাবেন। আপনার নতুন লুক আপনাকে তার কাছে আরও বেশি আকর্ষণীয় করে তুলবে। আর এটি সম্ভব শুধু নতুন ধরনের কোনো চুলের কাট।

৩.    পায়ের জুতোর দিকে খেয়াল রাখুন :
প্রথম ডেটে পায়ের জুতোটা অনেক বেশি গুরুত্বপূর্ণ। কেননা এই দিনে গার্লফ্রেন্ডরা বেশিরভাগ সময় নিচের দিকে তাকিয়ে কথা বলে। আর তখন যদি আপনার জুতোর ধরণ তার পছন্দ না হয় তাহলে বিপদে পড়তে হতে পারে আপনাকে। এ কারণে প্রথম ডেটে যাওয়ার আগে অবশ্যই পায়ের জুতোর দিকে খেয়াল রাখবেন। আকর্ষণীয় কোনো জুতো পরে যাবেন যাতে করে প্রিয় মানুষটি আপনার প্রতি আকর্ষণবোধ করে।

৪.    ভালো পোশাক পরুন :
পোশাক অনেক বড় একটি বিষয়। একটি পোশাকই একজন মানুষকে আকর্ষণীয় করে তুলতে পারে আবার চাইলে ব্যক্তিত্ব নষ্ট করে দিতে পারে। তাই প্রথম ডেটিংয়ে পোশাক নির্বাচনে সতর্ক হোন। প্রয়োজনে বন্ধু বান্ধবের সহায়তা নিন। তাদের জিজ্ঞাসা করুন যে কোন পোশাকটি আপনাকে তার কাছে আকর্ষণীয় করে তুলবে। তারা যেটা বলে সেই পোশাকটিই পরুন।

৫.    পছন্দনীয় বডিস্প্রে ব্যবহার করুন :
বডিস্প্রের সুগন্ধ একজন নারীর কাছে আপনাকে মোহনীয় করে তুলতে পারে। একটি ভালোগন্ধযুক্ত বডিস্প্রেই আপনার প্রথমদিনের ডেটিংটিকে স্মৃতিমধুর করে তুলতে পারে। তাই ভালো ব্র্যান্ডের একটি বডিস্প্রে ডেটিংয়ে যাওয়ার আগে ব্যবহার করুন। দেখবেন সেই সুমধুর গন্ধ আপনার গার্লফ্রেন্ডটিকে আরও বেশি কাছে নিয়ে আসবে।

৬.    শারীরিকভাবে ফিট থাকুন :
প্রথমদিনের ডেটিংয়ে যাওয়ার আগে শারীরিকভাবে ফিট থাকার জন্য প্রয়োজনে জিম করে নিতে পারেন। এছাড়া অনেক ক্ষেত্রেই দেখা গেছে অনেকেই মেরুদন্ড সোজাভাবে অনেকক্ষণ বসে থাকতে পারেন না। একটু পরেই কুঁজো হয়ে পড়েন। প্রথম ডেটিংয়ের দিন এই বিষয়টি মাথায় রাখুন। সোজা হয়ে বসুন। সুস্থ না থাকলে ডেট ক্যান্সেল করুন।

৭.    এক গুচ্ছ গোলাপ নিয়ে যান :
প্রতিটি নারীরই ফুল অনেক প্রিয় একটি বস্তু। ফুল পেলে নারীরা বেশ খুশি হয়ে যান। এ কারণে আপনি যখন প্রথম ডেটিংয়ে যাবেন তখন সাথে করে এক গুচ্ছ ফুল নিয়ে যাবেন। এতে করে প্রিয় মানুষটি আপনার প্রতি আরও বেশি আকর্ষিত হবে এবং দিনটিও বেশ রোমান্টিক যাবে।