ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

মায়াবতী ২ ধর্ষিতার বাড়িতে গেলেন

Rate this item
(0 votes)

ভারতের উত্তর প্রদেশে ধর্ষণের পর হত্যার শিকার দুই কিশোরীর বাড়িতে হেলিকপ্টারে করে দেখা করতে গেলেন দেশটির বহুজন সমাজ পার্টির (বিএসপি) নেতা মায়াবতী। রোববার তিনি দলের কয়েকজন নেতা-কর্মীকে সঙ্গে নিয়ে কিশোরীদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করতে যান।  

সেখানে তিনি কিছুক্ষণ অবস্থান করেন।

উভয় পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন এবং সমবেদনা জানান।

সাক্ষাৎ পরবর্তী সংবাদ সম্মেলনে মায়াবতী বলেন, রাজ্যটিতে আইন-শৃঙ্খলার কোনো স্বাভাবিক অবস্থা নেই। দিনে দিনে এটা অবনতির দিকে যাচ্ছে। একে স্বাভাবিক রাখতে হলে রাজ্যের সরকারকে পদত্যাগ করা উচিত।

এদিকে, মায়াবতীর আগমনের আগেই গ্রামের কৃষকের জমি ও ফসল পরিষ্কার করে হেলিপ্যাড অস্থায়ী হ্যালিম্যাড তৈরি করে বিএসপির নেতা-কর্মীরা।

প্রসঙ্গত, গত মঙ্গলবার রাতে বাদাউন জেলার কাতারা গ্রামে বাড়ির বাইরে থেকে ১৪ ও ১৫ বছর বয়সী দুই কিশোরীকে অপহরণ করে দুর্বৃত্তরা। এরপর তাদের পালাক্রমে ধর্ষণ করার পর হত্যা করে বুধবার সকালে একটি গাছে তাদের মৃতদেহ ঝুলিয়ে রাখে পাষন্ডরা। পুলিশ এ ঘটনায় প্রথমে মামলা না নিলেও ক্ষুব্ধ গ্রামবাসীর আন্দোলনের মুখে ধর্ষণ ও হত্যার অভিযোগে মামলা নিতে বাধ্য হয় তারা। এরপর শনিবার এই হত্যার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়। এছাড়া দায়িত্বে অবহেলার অভিযোগে দুই পুলিশকেও গ্রেফতার করা হয়।