ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

বিবারকে জানাতে হবে তিনি প্রেম করেন কিনা!

Rate this item
(0 votes)

জাস্টিন বিবারকে আদালতে জানাতে হবে সেলেনা গোমেজের সাথে তার প্রেমের সম্পর্ক আছে নাকি নেই। চলমান একটি মামলার বিচার সঠিকভাবে সম্পন্ন করার জন্য এটা করতেই হবে জানিয়েছেন বিবাদী পক্ষের আইনজীবী।

২০১২ সালে জাস্টিন বিবারের দেহরক্ষী কর্তৃক এক ফটোগ্রাফারকে প্রহারের মামলায় সাক্ষী হিসেবে ধরা হয়েছে জাস্টিন বিবারকে। গত সপ্তাহে মামলাটির বিচারকাজে বিবারকে জেরা করা হয়। এসময় বর্তমানে সেলেনা গোমেজের সাথে বিবারের সম্পর্ক আছে কি না জিজ্ঞেস করা হলে বিবার এর জবাব দিতে অস্বীকৃতি জানান।

এখন বাদী পক্ষের ওই আইনজীবী জোর দিয়ে বলছেন, বিবার-সেলেনা বর্তমানে প্রেম করছেন কি না এটি জানার অধিকার তার আছে। সামনের শুনানিতে তিনি আবারো একই প্রশ্ন উত্থাপন করবেন।

ফটোগ্রাফারের আইনজীবী বলছেন, ‘জাস্টিন এবং সেলেনা’র সম্পর্ক এই মামলাটির বিষয়ে সম্পর্কিত। কারণ ঘটনার সময় সেলেনাও বিবারের সাথে ছিল। এখন সেলেনা-বিবারের সম্পর্ক যদি ভেঙে যাওয়ার পর আবারো জোড়া লেগে থাকে, তবে সে হবে পক্ষাবলম্বনকারী এবং অবিশ্বস্ত সাক্ষী।”

গসিফ ওয়েবসাইট টিএমজেড’র মতে, আদালতে ডকুমেন্ট উপস্থাপনের পর বিবার সেলেনার সাথে তার সম্পর্ক পুনঃস্থাপন নিয়ে স্বীকারোক্তি দিতে পারেন।