ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

তামিল-তেলেগু ছবিতে শ্রীসন্থ

Rate this item
(0 votes)

মুখ কুলুপ এঁটে ছিলেন ভারতীয় ফাস্টবলার শ্রীসন্থ। অবশেষে এ ক্রিকেটার মুখ খুললেন। এক ট্যুইটার বার্তায় জানালেন, "সত্যিটা ঠিক জানা যাবে। আমার সব সমালোচকদের মুখও বন্ধ হবে। বিশ্বাস করুন, আমি খুব তাড়াতাড়ি ভারতের হয়ে ক্রিকেট খেলব।" আরও জানিয়েছেন, "আমি যে কাজই করেছি, সেটার প্রতি সুবিচার করেছি। সেরাটাই দিয়েছি। ঈশ্বর আমার প্রতি সদয়।"

শ্রীসন্থ বলেছেন, "আমার মন ভেঙে গিয়েছিল। কিন্তু আমার ভক্তরা সব সময়ই পাশে ছিলেন। তাদের সমর্থনেই নাচ-গান নিয়ে থাকতে পেরেছি। 'ঝলক দিখ লা জা' অনুষ্ঠানে যেতে পেরেছি।"

 

একই সঙ্গে জানালেন, নিজের গানের ব্যান্ড তৈরির কথা আর তামিল-তেলেগু সিনেমায় নামার কথাও। তিনি জানিয়েছেন, "এবার আমার নতুন গানের ব্যান্ড 'নাইন'স খুব তাড়াতাড়ি আত্মপ্রকাশ করবে। একটা তামিল-তেলেগু সিনেমা 'আনবুল্লা আজাঘে'-তে সই করেছি। শুটিং শুরু হবে ৩ অক্টোবর। ওই সিনেমার জন্যই কয়েকটা গানে সুর দিয়েছি৷ প্রথমে ১৫টা সুর দিয়েছিলাম। তার থেকে ছ'টা বাছাই করা হয়েছে।"

 

ক্রিকেট নিয়ে তার দৃঢ় উচ্চারণ, "ক্রিকেট আমার রক্তে। আমি আত্মবিশ্বাসী, রায় আমার পক্ষেই যাবে। সব কিছুর একটা কারণ থাকে। আমি খুব শিগগিরই ক্রিকেট বিশ্বে ফিরব।"