ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

বিনোদন প্রতিবেদক

টিভি শোতেই নগ্ন হবেন কেলি ব্রুক!

একটি টেলিভিশন অনুষ্ঠানের জন্য নগ্ন হতে যাচ্ছেন ব্রিটিশ মডেল ও অভিনেত্রী। নগ্নতাকে শিল্প হিসেবেই দেখছেন পশ্চিমারা। তারই প্রমাণ দিতে যাচ্ছেন ব্রিটিশ মডেল ও অভিনেত্রী কেলি ব্রুক।

নতুন টিভি শো ‘ওয়ান বিগ হ্যাপি’তেই খোলামেলা হতে যাচ্ছেন এই অভিনেত্রী।

আবারও ফাঁস হল বিশ্বসেরা তারকাদের ব্যক্তিগত নগ্ন ছবি!

কিছুদিন আগে ১০০ জনের বেশি তারকার নগ্ন ছবি অনলাইনে ফাঁস হওয়ার ঘটনায় বিশ্বজুড়ে তোলপাড় শুরু হয়। এই ঘটনার রেশ কাটতে না কাটতেই খুব অল্প সময়ের ব্যবধানে আবার ফাঁস হল বিশ্বসেরা তারকাদের ব্যক্তিগত নগ্ন ছবি।

এবার হ্যাকারদের শিকার হলেন রিয়েলিটি তারকা কিম কারদাশিয়ান, অভিনেত্রী ভ্যানেসা হিউজেনস ও মার্কিন নারী ফুটবলার হোপ সোলোসহ বেশ কয়েকজন তারকা।

দশ বছর পর আবার তারা একসঙ্গে...

প্রায় এক দশক পর রোহিত শেঠির ছবিতে আবার একসঙ্গে দেখা যাবে বি-টাউনের দুই সুপারস্টার শাহরুখ খান ও গ্ল্যামারাস ঐশ্বরিয়া রাই বচ্চনকে। সর্বশেষ ২০০২ সালে সঞ্জয়লীলা বানশালীর দেবদাস ছবিতে অভিনয় করেছিলেন শাহরুখ-ঐশ্বরিয়া জুটি। এরপর আর তাদের দেখা যায়নি এই রোমান্টিক জুটিকে।

যেসব কারনে বিতর্কের ঝড় নিয়ে ওকে আসছে !

পিকে' ছবির পোস্টারে ভূত এখনও সবার মাথা থেকে যায়নি। কারন ওকে ছবির পোস্টার দেখলে আপনার অন্তত সেটাই মনে হবে।

পিকের ঐ বিতর্কিত পোস্টারে আমিরের মতোই 'ওকে'র পোস্টারে পুনম রাই নামের এক অভিনেত্রী রেলপথে দাঁড়িয়ে আছেন খোলামেলা হয়ে। রেডিওর বদলে লজ্জা ঢেকেছেন ক্যামেরা দিয়ে। এই ছবিটি পরিচালনা করেছেন কান্তি শাহ।

ভাবনার অপেক্ষার পালা শেষ

ঢাকা: বাবা একজন নির্মাতা। বাবার সূত্রেই শোবিজ মিডিয়ার সঙ্গে ছোটবেলা থেকেই পরিচিত ভাবনা। তাই তো অভিনয় তার কাছে নতুন কোন বিষয় নয়। শিশু বয়সেই বাবার হাত ধরে বিজ্ঞাপনচিত্রের মডেল হয়েছেন। তবে ভাবনার বরাবরই ইচ্ছে ছিলো সে নৃত্যশিল্পী হবেন। তাই তো নাচ বিষয়ে তার আগ্রহের কমতি ছিলো না। তিন বছর বয়স থেকেই নাচ শিখছেন মডেল ও অভিনেত্রী ভাবনা।

সালমান-সুরাজের যুগলবন্দী

এর আগে সুরাজ বরজাতিয়ার সাথে তিনটি ছবিতে কাজ করেছেন সালমান। ১৯৮৯ সালের ‘ম্যায়নে পেয়ার কিয়া’, ১৯৯৪ সালে ‘হাম আপকে হ্যায় কউন’ এবং ১৯৯৯ সালে ‘হাম সাথ সাথ হ্যায়’। বলার অপেক্ষা রাখেনা যে তিনটি ছবিই ব্যাপক হিট করেছিলো। সবচেয়ে মজার বিষয় হচ্ছে এই তিনটি ছবিতেই সালমান অভিনয় সালমানের করা চরিত্রটির নাম থাকে ‘প্রেম’।

 

এবার আবার সালমান আর সুরাজ জোট বাঁধতে যাচ্ছেন। তবে সালমানের নামটা প্রেমই হবে কিনা সে বিষয়ে রয়েছে সন্দেহ। সিনেমার নাম ‘প্রেম রতন ধনপাও’। সুতরাং সালমানের নামটা যে প্রেম হতে পারে সেই সন্দেহ অমূলক নয়।

তারকাদের কলকাতামুখী প্রবণতা কেন?

দেশের মেধাবী তারকারা ক্রমশ: কলকাতামুখী হয়ে পড়ছেন। রাজ্জাক-ফেরদৌসের দেখানো পথে তারকাদের মধ্যে টালিগঞ্জে যাওয়ার প্রবণতা বেড়েছে। সত্তর-আশির দশকে রাজ্জাক, পরবর্তীকালে ফেরদৌস কলকাতার ছবিতে অভিনয় করে তুঙ্গস্পর্শী জনপ্রিয়তা লাভ করেন। এরপর জয়া আহসান-দিলরুবা ইয়াসমিন রুহিও ওপার বাংলায় ছবিতে অভিনয় করেন।

শুধু অভিনয়শিল্পীরাই নন, সাম্প্রতিক সময়ে কণ্ঠশিল্পীরাও টালিগঞ্জের দিকে ঝুঁকে পড়েছেন। কিছুদিন আগে হাবিব, অর্ণব, হৃদয় খান ও কিশোর ভারতীয় বাংলা ছবিতে প্লেব্যাক করে চারদিকে হইচই ফেলে দেন।

সিক্স-প্যাকের বদৌলতে আবেদনময়ী সেরেনা

খেলা ছেড়ে কোর্টের বাইরে থাকলেই মুটিয়ে যান টেনিস তারকরা। একমাত্র ব্যতিক্রম বোধ হয় সেরেনা উইলিয়ামস। মুটিয়ে যাবার বদলে প্রতিবারই ইনজুরি থেকে ফিরেছেন চমৎকার ফিটনেস নিয়ে।

বডিকে করেছেন সিক্স-প্যাক। অন্য খেলোয়াড়দের জন্য তাই এবার নিজেই জানালেন তার সিক্স-প্যাক বডির রহস্য।

বয়স প্রায় ৩৩ ছুঁই ছুঁই এ টেনিস বালিকার। এ বয়সেও টেনিস কোর্টে দাপিয়ে বেড়াচ্ছেন দোর্দণ্ড প্রতাপে।

প্রযোজক শাকিব আরও ভয়ংকর!

ঈদে মুক্তি প্রাপ্ত শাকিবের প্রযোজনার প্রথম চলচ্চিত্র 'হিরো দ্য সুপারস্টার' চলচ্চিত্রের প্রধান নায়িকা অপু বিশ্বাস নিজের ছবির অভিজ্ঞতা জানাতে গিয়ে বললেন,

'প্রযোজক শাকিব আরও ভয়ংকর! আগে তো তবুও শুটিং শিডিউলে কিছুটা ছাড় পেতাম। কিন্তু প্রযোজক শাকিব এগুলো খুব কড়াভাবে নিয়েছেন। এছাড়া

আমরা ছবিটির সাফল্যের জন্য দেশের বিভিন্ন জেলাতেও ট্যুর দিচ্ছি। চলচ্চিত্রের প্রতি এতটা দরদ কোনো হিরোর কাছে আমি দেখিনি। 

মা হতে আপত্তি নেই ক্যাটরিনার!

বলিউডের শীর্ষ নায়িকারা সাধারণত খুব তাড়াতাড়ি মা হতে চান না। অর্থাৎ তারা মায়ের চরিত্রে অভিনয় করতে চান না। কারণ মায়ের চরিত্রে অভিনয় করার অফার আসলে তারা মনে করে তারা বুঝি বুড়িয়ে গেছেন। কিন্তু বলিউডের অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সানন্দে মায়ের চরিত্রে অভিনয় করতে রাজি হয়েছেন। আসলে চরিত্রটিই এমন যে তিনি তা ফেরাতে পারেননি। এনডিটিভির এক খবরে এ তথ্য জানানো হয়েছে।

Page 1 of 5