ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

মা হতে পারবেন না প্রভা, মধুর সংসারে আগুনের ছোঁয়া !

Rate this item
(1 Vote)

ছোট পর্দার অনেক আলোচিত-সমালোচিত মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা অভিনয় নিয়ে বেশ ব্যস্ততম সময় কাটাচ্ছেন। অভিনয়ের পাশাপাশি তিনি দ্বিতীয় স্বামীর সংসারেও বেশ মনোযোগী। তবে সেই মনোযোগী হওয়া মধুর সংসারে বর্তমানে আগুনের ছোঁয়া লেগেছে বলে জানা গেছে। সম্প্রতি তিনি জানতে পেরেছেন তার সংসার জীবনে কোলজুড়ে কখনও সন্তান আসবে না। কার জন্য এ অভিনয়, এত শ্রম।

সবকিছু ভেবে আজ তিনি বড় ক্লান্ত। তবে তিনি স্বামীর প্রতি অবিচার করতে চান না। নিজে সন্তান উপহার দিতে না পারেন, অন্য কেউ তো পারবেন। স্বামীকে তিনি দ্বিতীয় বিয়ে করাতে চান। কিন্তু কিছুতেই তার স্বামী দ্বিতীয় বিয়ে করবেন না বলে জানিয়ে দিয়েছেন। এ নিয়ে পারিবারিকভাবে খুব যন্ত্রণায় রয়েছেন প্রভা।তার স্বামী হঠাৎ দেশের বাইরে গেছেন, এরই মধ্যে বাড়িতে এসেছে নতুন বউ। প্রভাসহ সবাই এ বিয়েকে স্বাভাবিকভাবে মেনে নিয়েছেন। এ নিয়ে ঘটছে নানা ঘটনা।

 

কিন্তু এ ঘটনাটি প্রভার বাস্তব জীবনের কোনো ঘটনা নয়। সম্প্রতি তিনি ফজলুল করিমের রচনায় জিহাদ রহমান হিমেল পরিচালিত ‘অপূর্ণতা’ নাটকে এমনই গল্পে অভিনয় করলেন। তার বিপরীতে ছিলেন মডেল অভিনেতা সাব্বির আহমেদ।

 

নাটক প্রসঙ্গে প্রভা বলেন, ‘নাটকে অভিনয় করতে গিয়ে বুঝতে পেরেছি সন্তান না হওয়ার যন্ত্রণা। স্বামীকে একজন নারী কখনো অন্যের হতে দিতে পারে না। কিন্তু সমাজে এ কাজটি নারীদের প্রতিনিয়ত করতে হয়। কাজটি করে ভালো লেগেছে। আশা করি নাটকটি দর্শকরা উপভোগ করবেন।’

 

নাটকে আরো অভিনয় করেছেন তিথি ও হাফিজ। নাটকটি যেকোনো চ্যানেলে প্রচার হবে বলেন জানান নির্মাতা।