ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

ব্যস্ত সময় পার করছেন সুজানা

Rate this item
(0 votes)

 

 

 

সুজানা চঞ্চল চৌধুরীকে খুব পছন্দ করেন। কারণ চঞ্চল নানারকম সামাজিক ও পরিবেশ সচেতনতামূলক কাজের জন্য একটি ক্লাব প্রতিষ্ঠা করেছেন। এ ক্লাবকে সুজানা আর্থিকসহ নানাভাবে সাহায্য করেন। এভাবেই ধারাবাহিকটির গল্প এগিয়ে যায়।

ধারাবাহিকের বেশ কটি পর্বের শুটিং শেষ করেছেন। এটি রচনা ও পরিচালনা করেছেন সাজ্জাদ সুমন। এতে তার বিপরীতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরী। সমাজ ও পরিবেশ সচেতনতামূলক কাহিনী অবলম্বনে ধারাবাহিকটি নির্মিত হচ্ছে। খুব শীঘ্রই এ ধারাবাহিকটি প্রচার শুরু হবে।

সম্প্রতি সুজানা কাতারে দুটি নাটকের শুটিং করে ঢাকায় এসেছেন। এর মধ্যে একটি খণ্ড নাটক। 'থ্রি সিক্সটি ডিগ্রি' শিরোনামের এ নাটকটি পরিচালনা করেছেন আর বি প্রীতম। অন্যদিকে 'অতিথি পাখি' নামের ধারাবাহিকটি পরিচালনা করছেন মাসুদ সেজান। নাটক দুটিতে সুজানার সঙ্গে আরো অভিনয় করছেন মোশাররফ করিম, শামীম শাহেদ, সাজু মুনতাসির প্রমুখ।

টানা ১৫ দিন নাটক দুটির শুটিং করেন সুজানা। এ বিষয়ে তিনি বলেন, বাংলাদেশ থেকে এ মাসেই বড় একটি দলসহ কাতারে শুটিং করতে গিয়েছিলাম। কাতারের বিভিন্ন লোকেশনে আমরা দুই সপ্তাহ শুটিং করেছি। সেখানেও প্রচন্ড গরম। কিন্তু ওই গরমের মধ্য দিয়েই আমাদের শুটিং করতে হয়েছে। তিন দিন আগে দেশে ফিরেছি।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে তিনি আরো বলেন, মালয়েশিয়া ও থাইল্যান্ডে দুটি নাটকের শুটিং করার কথা ছিল। কিন্তু কাতারে বেশি দিন থাকার কারণে এ নাটক দুটির শুটিং করতে পারিনি। বর্তমানে একাধিক ধারাবাহিক নিয়ে পরিচালকদের সঙ্গে কথা চলছে। পাশাপাশি ঈদের কয়েকটি খন্ড-নাটকেও অভিনয়ের প্রস্তাব রয়েছে। এ ছাড়া ঈদ উপলক্ষে কয়েকটি পণ্যের মডেল হওয়ার কথা রয়েছে আমার।