ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

যে কারণে তারকাদের সংসার ভাঙ্গে

Rate this item
(0 votes)

 

 

 

প্রিয় তারকার সংসার ভাঙার গল্প শুনতে চান না কোনো ভক্তই। কিন্তু তারপরও ভাঙে সংসার! কিন্তু কেন? জনপ্রিয় অভিনেতা হুমায়ুন ফরিদী ও অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা জুটিকে দুই প্রান্তের দুই বাসিন্দা হিসেবে কখনো দেখা যাবে ভাবেননি কেউ।

কিন্তু হঠাৎ একদিন পত্রিকার শিরোনাম ফরিদীকে ডিভোর্স দিয়ে নাট্য ব্যক্তিত্ব বদরুল আনাম সৌদকে বিয়ে করেছেন সুবর্ণা। অনেক পাঠক সেদিন এই জুটির ঘর ভাঙ্গার শব্দে দুঃখিত হয়েছিলেন। দুঃখ পাবেনই বা না কেন, তারকা জুটির ঘরভাঙা বলে কথা। কারণ হিসেবে সুবর্ণা বলেছিলেন ডাক্তারের বারণ সত্বেও ফরিদীর অতিরিক্ত মদ্য ও ধুমপান।

আরেক জনপ্রিয় অভিনেত্রী শমী কায়সার ভালোবেসে বিয়ে করেছিলেন ভিনদেশি টিভি অনুষ্ঠান ও বিজ্ঞাপন নির্মাতা রিংগোকে। দেশের অনেক সাংস্কৃতিক ব্যক্তিত্বের বারণ সত্বেও রিংগোকে নিজের করে নিয়েছিলেন শমী। বিয়ের সময়ই অনেকে বলেছিলেন এই বিয়ে বেশিদিন টিকবে না। অনেকের সেই অনুমানকে সত্যে পরিণত করতে বেশিদিন সময় নেননি তারা।

এক দুর্ঘটনায় রিংগো আহত হলে চিকিৎসার জন্য দিল্লীতে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানেই শমী জানতে পারেন মিথ্যা বলে বিয়ে করেছিলেন রিংগো। আগের স্ত্রীকে তালাক দেননি। শমী এবার পরিবারের কথাই শুনলেন। তালাক দিলেন রিংগোকে। প্রেম করে বিয়ে করেছিলেন নাট্য নির্মাতা গাজী রাকায়েত ও অভিনেত্রী আফসানা মিমিও। মতের অমিলের কারণে ভেঙ্গে যায় তাদেরও সংসার। নাট্য নির্মাতা সোহেল আরমান ও অভিনেত্রী তারিন প্রেম করে বিয়ে করেছিলেন হঠাৎ করেই। একমাস না পেরুতেই তাদের সংসারও যায় ভেঙ্গে।

কারণ হিসেবে তারিন জানিয়েছিলেন, অ্যাডজাস্টমেন্ট না হওয়ার বিষয়টি। জনপ্রিয় শিল্পী সুরকার ও সঙ্গীত পরিচালক নকীব খান বিয়ে করেছিলেন সঙ্গীত শিল্পী সামিনা চৌধুরীকে। মতের অমিল হওয়ায় সামিনা চৌধুরী ডিভোর্স দেন নকীব খানকে; বিয়ে করেন অনুষ্ঠান নির্মাতা এজাজ খান স্বপনকে।