ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

Wednesday, 26 March 2014 18:37

মোস্ট ওয়েলকাম-২ বাংলার ব্যয়বহুল চলচ্চিত্র

Rate this item
(0 votes)

এম এ জলিল অনন্তর নতুন ছবি মোস্ট ওয়েলকাম-২-এর অফিসিয়াল পোস্টার প্রকাশিত হয়েছে। অনন্ত জলিল ও অনন্য মামুন পরিচালিত মোস্ট ওয়েলকাম-২ ছবিটি বাংলা সিনেমার ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল চলচ্চিত্র বলে জানা গেছে।
 
এই ছবি নির্মাণে প্রায় ২০ কোটি  টাকা খরচ হয়েছে। বরাবরের মতো এই ছবিতে অনন্তের বিপরীতে অভিনয় করেছেন চিত্রনায়িকা বর্ষা।

অনন্ত বলেন, আমার সব সময়ের চেষ্টা দর্শকদের নতুন কিছু উপহার দেওয়ার। আর তাই আমি প্রতিটি সিনেমা অত্যন্ত যত্ন নিয়ে তৈরি করি। আমার একটি সিনেমা থেকে আরেকটি সিনেমা সম্পূর্ণ আলাদা। কোয়ালিটি নিয়ে কম্প্রোমাইজ করার চেষ্টা আমি কখনো করি না।
অনন্ত বলেন, মোস্ট ওয়েলকাম-২ সিনেমার কাহিনি গড়ে উঠেছে ক্যান্সারের ভ্যাকসিন আবিষ্কারকে কেন্দ্র করে।

চলচ্চিত্রে দেখা যাবে, বাংলাদেশের বিজ্ঞানী ক্যান্সারের ভ্যাকসিন আবিষ্কার করেন। ইন্টারন্যাশনাল মাফিয়া লিডারদের টার্গেট হয়ে যায় বাংলাদেশের বিজ্ঞানী ও ভ্যাকসিন। এভাবেই সিনেমাটির কাহিনি এগিয়ে যায়। এই সিনেমাতে উচ্চপদস্থ পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন অনন্ত। আর বর্ষা অভিনয় করেছেন বিজ্ঞানীর চরিত্রে।

অনন্ত আরো বলেন, সবকিছু মিলিয়ে একটা কথাই বলব যে, বাংলাদেশে মোস্ট ওয়েলকাম-২-এর মতো সিনেমা কখনো নির্মিত হবে কি না তাতে যথেষ্ট সন্দেহ আছে। সিনেমাটিতে অ্যাকশন ডিরেক্টর হিসেবে কাজ করেছেন একাধিকবার ইন্ডিয়ার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ডিরেক্টর গিল্লি শেখর ও 'হ্যাংওভার টু' চলচ্চিত্রের ফাইটিং ডিরেক্টর প্যান।