ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

Thursday, 20 March 2014 23:23

বিয়ে করছেন সারিকা

Rate this item
(0 votes)

মাত্র পাঁচ মাসের পরিচয় এবং প্রেম। অতঃপর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় মডেল-অভিনয়শিল্পী সারিকা। না, এটা কোন নাটকের গল্প নয়। সত্যি সত্যিই এবার বিবাহবন্ধনে আবদ্ধ হচ্ছেন তিনি।

জানা যায়, সারিকার হবু বর মাহিম করিম। পড়াশোনা শেষ করে বাবার ব্যবসা দেখছেন। মাত্র পাঁচ মাস আগে দু’জনার পরিচয়। এরপর ভাললাগা ও প্রেম। তবে সারিকার এবারের প্রেমটা অনেকটা পারিবারিক আবহে। তাই তো মাহিম করিম ও সারিকা জাহানের প্রেমটা বিয়েতে গড়াচ্ছে পারিবারিকভাবেই। তবে প্রেমের বিষয়টি এক কথায় উড়িয়ে দিচ্ছেন সারিকা। বলেন, এই বিয়ে পারিবারিকভাবেই হচ্ছে।

তিনি আরও বলেন, পারিবারিকভাবে এরই মধ্যে বিয়ের সব কথা চূড়ান্ত। আগামী ৪ঠা এপ্রিল আকদ অনুষ্ঠিত হবে। তাও একেবারে পারিবারিক আবহে।

হঠাৎ বিয়ের খবর প্রসঙ্গে সারিকা বলেন, সুখবর হঠাৎ পেলেই বেশি আনন্দ। সারপ্রাইজ দেয়ার জন্যই হঠাৎ করে খবরটি দিয়েছি। অবশ্য বিয়ের বিষয়টি সত্যি বলতে হুট করেই ঘটেছে। কারণ, আমার ইচ্ছে ছিল বিদেশে গিয়ে বিমান চালানোর প্রশিক্ষণ নেয়ার। সে বিষয়ে অনেক দূর এগিয়েছি। তবে এখন ভাবছি বিয়ে করে সংসার গোছাবো। পাশাপাশি দেশেই পাইলট হওয়ার ট্রেনিং নেবো। কারণ, বিমান আমি চালাবোই। এ ব্যাপারে আমার হবু স্বামীরও আগ্রহ রয়েছে।

এদিকে আরও জানা যায়, ৪ঠা এপ্রিল পারিবারিকভাবে আকদ অনুষ্ঠিত হলেও শিগগিরই বিয়ের বাকি আনুষ্ঠানিকতা পালন করা হবে জমকালো আয়োজনে।

অন্যদিকে প্রেম-বিরহে মিডিয়া থেকে আড়ালে যাওয়া অমিত সম্ভাবনাময়ী সারিকা অদূর ভবিষ্যতেও অভিনয়ে আসার সম্ভাবনা ক্ষীণ বলে জানা গেছে বিশ্বস্ত সূত্রে। এ প্রসঙ্গে সারিকার জবাবটাও বেশ স্পষ্ট।

তিনি বলেন, অভিনয়-মডেলিং-এর প্রতি আমার সব আগ্রহ উবে গেছে বহু আগে। বললাম না, এখন আমি পাইলট হওয়ার স্বপ্ন দেখছি। সঙ্গে যুক্ত হচ্ছে নতুন জীবন। সব মিলিয়ে অভিনয়-মডেলিং-এ আপাতত আগ্রহ নেই। তবে দূর ভবিষ্যতে শখের বসে হয়তো দু-একটা কাজ করতে পারি। ব্যস এটুকুই।

এদিকে গেল ১৭ই মার্চ থেকে সারিকা ও মাহিম করিমের ফেসবুক প্রোফাইল ছবিতে সোভা পাচ্ছে দু’জনার একই ছবি। আর সেই ছবির কমেন্ট বক্সে বন্ধু-ভক্ত-স্বজনদের শুভেচ্ছার খই ফুটছে।

উল্লেখ্য, মডেল অভিনেতা নিরবের সঙ্গে সারিকার দীর্ঘ প্রেম এবং বিয়ের কথাও প্রায় চূড়ান্ত ছিল। অস্পষ্ট কারণে টানা প্রায় ৪ বছরের প্রেমের সম্পর্ক ভেঙে যায় গেল বছর। এ ভাঙনের পর থেকেই সারিকা নিজেকে পুরোপুরি গুটিয়ে নেন মিডিয়া থেকে।