ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

Wednesday, 05 March 2014 16:57

বিপাশার বাগদান

Rate this item
(0 votes)

হারমানের নতুন সিনেমা ‘ধিশকিয়াউ’ মুক্তির পরপরই বিপাশা-হারমান আংটি বদলের পরিকল্পনা করছেন বলে জানিয়েছে মিডডে। 

এক সূত্র অনুসারে, প্রায় এক বছর প্রেম করার পর এবার নিজেদের সম্পর্ককে নতুন মোড় দিতে চাচ্ছেন এই জুটি। আর তাই হারমান অভিনীত নতুন সিনেমা মুক্তির পরেই তারা সারবেন বাগদানের পর্ব।

বিপাশার এক ঘনিষ্ঠ বন্ধু মিডডেকে জানায়, বিপাশা এবং হারমানের পরিবার ইতোমধ্যেই দেখা করেছেন। আর হারমানের বাবা-মা চাচ্ছেন শীঘ্রই বিয়ে হোক তাদের।

যেহেতু এখন নিজেদের সম্পর্কের ব্যাপারে কোনো গোপনীয়তা রাখেননি এই জুটি, তাই এতে কোনো সন্দেহ নেই যে তারা এই সম্পর্ককে যথেষ্ট গুরুত্ব দিচ্ছেন।

প্রায় আট বছর প্রেম করার পর অভিনেত্রী বিপাশা বসুর সঙ্গে সম্পর্ক ভেঙে যায় অভিনেতা জন আব্রাহামের।

২০১৩ সালের শেষের দিকে নতুন প্রেমিকা ব্যাংকার প্রিয়া রুঞ্চালের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তিনি।

এদিকে সাবেক প্রেমিক জনের বিয়ের খবর প্রকাশের পরপরই গুঞ্জন ওঠে, ২০১৪ সালের মধ্যেই বিয়ে করবেন বিপাশা। অভিনেতা হারমানের সঙ্গে বিপাশার ঘনিষ্ঠতা কারও চোখ না এড়ালেও বেশ কিছুদিন নিজেদের প্রেমের কথা গোপন রাখেন এই জুটি।

অবশেষে ২০১৪ সালের শুরুতে এক সাক্ষাৎকারে প্রথম মুখ খোলেন হারমান। জানান, বিপাশার সঙ্গে প্রায় এক বছর ধরে প্রেম করছেন তিনি।

তবে তখনও মুখে কুলুপ এঁটে বসেছিলেন বিপাশা।

সম্প্রতি টুইটারে টুইট করে হারমানের সঙ্গে নিজের প্রেমের কথা স্বীকার করেন তিনি। তবে তাদের বাগদানের এই গুঞ্জন কতখানি সত্যি, তা এখনও নিশ্চিত নয় কেউ।

২০০১ সালে ‘আজনাবি’ সিনেমায় নেতিবাচক চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে বিপাশা বসুর। ক্যারিয়ারে হিন্দি সিনেমার পাশাপাশি তামিল, তেলেগু এবং বাংলা সিনেমায় অভিনয় করেছেন তিনি।

অভিনয় এবং জন আব্রাহামের সঙ্গে প্রেমের কারণে বরাবরই আলোচিত ছিলেন বিপাশা। বলিউডের ‘সুপার কাপল’ হিসেবে পরিচিত এই জুটি আট বছর প্রেম করার পর সম্পর্ক ভাঙেন। 

এদিকে ২০০৮ সালে সাইফাই মুভি ‘লাভ স্টোরি ২০৫০’-র মাধ্যমে বলিউডে পা রাখেন অভিনেতা হারমান বাওয়েজা। এখন পর্যন্ত ক্যারিয়ারে কোনো ব্যবসাসফল সিনেমা উপহার দিতে পারেননি তিনি।

২৮ মার্চ মুক্তি পাবে হারমানের সিনেমা ‘ধিশকিয়াউ’।