ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

Wednesday, 05 March 2014 16:56

শাহরুখের সেলফি

Rate this item
(0 votes)

ন্দিরা বেদি, কুনাল কোহলি, তরুণ মানসুখানি এবং পুনিত মালহোত্রার সঙ্গে শাহরুখ বলিউডি সেলফি তুলেছেন বলে জানিয়েছে ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস। ৩ তারিখ অস্কার অনুষ্ঠানের পর হলিউডি তারকাদের সঙ্গে নিয়ে একটি সেলফি সোশাল নেটওয়ার্কিং সাইট টুইটারে পোস্ট করেন হোস্ট ডিজেনার্স। তার ঠিক পরদিনই এই সেলফি তোলেন বলিউডি সেলিব্রেটিরা।

উপস্থাপিকা এবং অভিনেত্রী মন্দিরা বেদি, টুইটারে তাদের সেলফিটি পোস্ট করে। ক্যাপশনে লেখেন, “আমাদেরও সেলফি আছে।”

বলিউডি সেলফিতে সবচাইতে বড় আকর্ষণ শাহরুখের উপস্থিতি। বিলাসবহুল ঘড়ি ট্যাগ হেউয়ার ব্র্যান্ডের একটি পার্টিতে এই সেলফি তোলেন সেলিব্রেটিরা। পার্টিটি এনডোর্স করেছিলেন শাহরুখ।

টুইটারে দেওয়ার পর থেকে সেলফিটি বেশ আলোড়ন সৃষ্টি করেছে ভক্তদের মধ্যে। এরই মধ্যে ৭৫০ বার রি-টুইট করা হয়েছে। ১,২০০ বার ফেভারিটেড হয়েছে সেলফি।

অস্কারের আসরে উপস্থাপিকা এলেন ডিজেনার্সই হলিউডি সেলিব্রিটিদের সিনে অস্কারের সেলফি তোলার উদ্যোগ নেন। তারকাখচিত এই সেলফি পোস্ট করার পরপরই ঝড় ওঠে টুইটারে। সবচেয়ে বেশি রি-টুইট করা ছবি হিসেবে এখনও ইন্টারনেটে রাজত্ব করছে ওই বিখ্যাত সেলফি।

তারকাদের সঙ্গে নিয়ে ছবিটি তুলেছেন হলিউডি অভিনেতা ব্র্যাডলি কুপার। তার সঙ্গে ছিলেন মেরিল স্ট্রিপ, শ্যানিং ট্যাটাম, জেনিফার লরেন্স, জুলিয়া রবার্টস, ব্র্যাড পিট, অ্যাঞ্জেলিনা জোলি, জ্যারেড লেটো, কেভিন স্পেসি এবং লুপিতা নিয়নগো।

লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের আসরে ছবিটি তোলা হয়। ছবিটি পোস্ট করার আধা ঘন্টার মধ্যেই ১০ রি-টুইট ছাড়িয়ে যায় ছবিটির।