ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

মোদিকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত বলিউড

Rate this item
(0 votes)

সারা দেশ যখন নমো মন্ত্রে আবদ্ধ৷ তখন আরব সাগরের তীরের মায়ানগরীর বলিউড বাদ পড়ে থাকে কি করে৷ তাই তো দিল্লির মসনদে তিন দশক পর স্থায়ী সরকারের ম্যাজিক ফিগার পেরিয়ে একক সংখ্যাগরিষ্ঠতা পেয়ে বিজেপির কাণ্ডাড়ি মোদিকে শুভেচ্ছা জানাতে ব্যস্ত বলিউড বিগিজরা৷ অভিনন্দন জানিয়েছেন শাহরুখ খান, রজনীকান্ত, অনুপম খের, আশা ভোঁসলে, শেখর কপূর, প্রীতি জিনতা, করণ জোহর প্রায় গোটা বলিউড৷

রজনীকান্ত টুইট করে মোদিকে জানিয়েছেন, আমার আন্তরিক শুভেচ্ছা রইল আপনার এই ঐতিহাসিক জয়ে।

পরিবারতন্ত্রের শেষ হল।

সূচনা হল এক নতুন ভারতের। নতুন সুযোগ, নতুন ভবিষ্যত। অবহেলায় যেন নষ্ট না হয়। শুভেচ্ছা জানিয়ে মোদিকে টুইট করে বলেছেন শেখর কপূর।

আশা ভোঁসলে টুইট করে অভিনন্দন করে জানিয়েছেন, শেষপর্যন্ত দিল্লির তখতে এমন একজন প্রধানমন্ত্রী এলেন যিনি অন্তত হিন্দি বলতে পারেন…..জয় হিন্দ।

শাহরুখ খানের জানান, স্পষ্ট জনমতের পক্ষে রায় দিয়েছে ভারতবর্ষ। এই রায় থেকে একটাই সত্যি প্রমাণিত পরিবর্তনই একমাত্র স্থায়ী। এখন সময় দৃঢ় বিশ্বাস নিয়ে এগিয়ে চলার।

পরিচালক, প্রযোজক কর্ণ জহোরের প্রতিক্রিয়া মোদির জয় বলিউডের এই বছরের প্রথম ব্লকবাস্টার। জয় দিয়ে শুরু, কোনও আর্থিক ক্ষতি নেই।

মোদি সুনামি আছড়ে পড়েছে আরব সাগরের তীরেও। যুব সম্প্রদায় তাঁদের রায় জানিয়ে দিয়েছেন। আমার তরফ থেকে নরেন্দ্র মোদি এবং তাঁর দলের জন্য রইল আন্তরিক শুভেচ্ছা, জানিয়েছেন ছবি পরিচালক মধুর ভাণ্ডরকর।

সুদিন এসে গেল, জয় হো, লিখেছেন চণ্ডীগড়ের জয়ী বিজেপি প্রার্থী কিরণ খের-এর স্বামী অনুপম খের-এর।

কেন্দ্রে শেষপর্যন্ত স্থায়ী সরকার এল, প্রতিক্রিয়া প্রীতি জিন্টার।

নবাগত ধনুষের প্রতিক্রিয়া, ম্যাজিক হয়েছে, পরিবর্তন এসে গেছে।