ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

এক ছবি নিয়ে সালমান-জন লড়াই

Rate this item
(0 votes)

'মাসলম্যান'খ্যাত সালমান খান ও "বলিউডের হাঙ্ক" খ্যাত অভিনেতা জন আব্রাহামের মধ্যে সিনেমা নির্মাণ নিয়ে দ্বন্দ্ব শুরু হয়েছে। ভারতের গামা পালোয়ানের জীবনী নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করছেন তারা। তবে এ তারকাদ্বয়ের দাবি পরস্পরের পরিকল্পনা সম্পর্কে তারা কিছুই জানতেন না।

 

সালমানের প্রযোজনায় গামা পালোয়ানের জীবনীনির্ভর সিনেমাটি পরিচালনা করছেন 'গার্ভ'খ্যাত পরিচালক পুুনিত ইসার জার। সালমানের ইচ্ছাতেই তার ছোটভাই সোহেল খান গামার চরিত্রটি রূপদান করবেন। সেই লক্ষ্যেই সোহেল গত এক বছর ধরে নিজেকে গামা পালোয়ানের আদলে প্রস্তুত করছেন।

 

এদিকে, জনের প্রযোজিত সিনেমাতে তিনি নিজেই গামা পালোয়ানের ভূমিকায় অভিনয় করবেন। সিনেমাটি পরিচালনা করবেন 'বাদমাশ কাম্পানি'খ্যাত পরিচালক পারমিত শেঠি। দুটি সিনেমার শিরোনামই রাখা হয়েছে 'গামা'।

 

তবে এ প্রসঙ্গে পারমিত শেঠি বলেন, 'দুই প্রযোজক কীভাবে একই শিরোনামে দুটি সিনেমা নিবন্ধন করতে পারেন তা আমার বোধগম্য নয়। দুই পক্ষকেই নাম পরিবর্তনের বিষয়টি নিয়ে সমঝোতায় আসা প্রয়োজন।'

 

বলিউডে অবশ্য এ ধরনের দাবি নতুন কিছু নয়। মুক্তির মিছিলে থাকা অক্ষয় কুমার অভিনীত 'হলিডে' নিয়েও কিছুদিন আগে ভাট ক্যাম্পের পূজা ভাটের সঙ্গে লড়াইয়ে জড়াতে হয়েছে প্রযোজক বিপুল শাহকে। পরে অবশ্য পূজা তার দাবি ছেড়ে দেন। তবে সালমান-জনের লড়াইয়ে কে জেতেন তাই এখন দেখার বিষয়।