ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

হানিমুন সেরে চলচ্চিত্রে আবারো সরব:সামিরা রেড্ডি

Rate this item
(0 votes)

এই বছরের প্রথম দিকে বিয়ে করে সংসার শুরু করেছেন বলিউডের অভিনেত্রী সামিরা রেড্ডি। এ কারণে, এক মাসের বিরতিতে ছিলেন তিনি। এরই মধ্যে ইউরোপে স্বামীর সঙ্গে নিজের হানিমুনটাও সেরে নিয়েছেন। বিয়ে-হানিমুন শেষে অভিনয়ে আবারও মনোযোগী হয়েছেন সামিরা।

তবে এখন থেকে খুব বেছে বেছে কম সিনেমাতে অভিনয় করবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সেই ধারাবাহিকতায় এই বছর মাত্র একটি সিনেমাতে দেখা যাবে এই অভিনেত্রীকে। সিনেমার নাম হলো ‘নাম’। পরিচালনা করছেন আনিজ বাজমি। এখাানে অজয় দেবগনের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে সামিরা রেড্ডিকে।

আর সম্প্রতি এ সিনেমার শুটিংয়ের মাধ্যমেই বলিউডে আবারও ফিরলেন এ অভিনেত্রী। সম্প্রতি তিনি এ সিনেমার জন্য একটি আইটেম গানের শুটিংয়ে অংশ নিয়েছেন। এ গানটি গেয়েছেন সুনিধি চৌহান। বড় আয়োজনের এ আইটেম গানের কোরিওগ্রাফি করেছেন গনেশ আচার্য। গানটিতে ৫০ জন নৃত্যশিল্পীর সঙ্গে পারফর্ম করেছেন সামিরা।

এরকম একটি বিগ বাজেটের সিনেমার মাধ্যমে ফেরায় অনেক খুশি সামিরা। সিনেমাটি চলতি বছরের আগস্টে মুক্তির কথা রয়েছে। এখানে কয়েকটি ঘনিষ্ঠ দৃশ্যে অজয় দেবগনের সঙ্গে ক্যামেরাবন্দিও হয়েছেন সামিরা। টানা আরও প্রায় এক সপ্তাহ এ সিনেমার শুটিং করতে হবে সামিরাকে।

এই সিনেমাতে অভিনয় বিষয়ে সামিরা রেড্ডি বলেন, অনেক দিন পর ক্যামেরার সামনে দাঁড়িয়ে ভাল লাগছে। বিশেষ করে ফিরেই এরকম সুন্দর আয়োজনের একটি আইটেম গানে পারফর্ম করাটা আমার জন্য বড় ব্যাপার ছিল। ভালভাবে এর কাজ শেষ করতে পেরেছি। আবেদনময়ী চরিত্রেই এখানে আমাকে দেখা যাবে। এছাড়া এখানে প্রথমবারের মতো আমি অজয়ের সঙ্গে জুটিবদ্ধ হয়ে কাজ করেছি। আশা করছি দর্শকদের ভাল লাগবে।