ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

বাঙালি রীতিতেই বিয়ে হবে বিপাশার

Rate this item
(0 votes)

বিপাশার বিয়ে করতে যাচ্ছেন তার এখনকার বয়ফ্রেন্ড হারমন বাওয়েজাকে। এক্ষেত্রে তার পরিবারেরও সম্মতি রয়েছে। বিপাশা-হারমানের বিয়ে নিয়ে দুই পরিবারের মধ্যে কথাবার্তা শুরু হয়েছে। হারমান তো বিরাট উৎসাহী। নতুন ছবিটা মুক্তি পাওয়ার জন্যই তিনি খানিকটা ব্যস্ত রয়েছেন। সে পর্বটা মিটলে তিনি নিজেই আসরে নামবেন।

তবে, বিয়ে নিয়ে বিপাশা খোলাখুলি অনেক কথা বললেও বিয়ের সময় নিয়ে এখনও নিশ্চিত করে কিছু বলেননি। শুধু বলেছেন, "তারিখটা এখনই বলতে পারছি না। তবে পরে নিশ্চয়ই জানিয়ে দেবো। তবে একটা ব্যাপার আমি এখনই স্পষ্ট করে দিতে চাই, আমি যখনই বিয়ে করি না কেন বিয়েটা হবে খাঁটি বাঙালি মতেই। প্রথাগত বিয়েই আমার পছন্দ। তাছাড়া আমাকে তো পরিবারের তরফ থেকেও রীতিমতো শাসানো হয়েছে। মা বলেই দিয়েছে, বাঙালি মতে বিয়ে না হলে বিয়েতে আসবেই না।"

ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে, বিয়ে নিয়ে বসু আর বাওয়েজা পরিবারের মধ্যে গত মাসেই বারকয়েক কথা হয়েছে। বিপাশার জন্মদিনের অনুষ্ঠানেও দু'পরিবারের দেখা হয়েছে। কথা এগিয়েছে। সূত্রটি জানিয়েছে, "দুই পরিবারের মধ্যে দু'বার কথা হয়েছে। বিয়েটা নিয়ে দুই পরিবারই খুব সিরিয়াসলি ভাবছে। কিন্তু এখনও বিপাশার তরফ থেকেই ডেট নিয়ে সবুজ সংকেত মেলেনি। সেটাই বড় সমস্যা।"

বিয়ের প্রসঙ্গে হারমান বলেছেন, "আমি বিয়ে থেকে পালাতে চাই না। ঈশ্বরের কাছে আমি বার বার প্রার্থনা করছি, বিয়েটা যেন তাড়াতাড়ি হয়ে যায়। তবে হ্যাঁ, এই মুহূর্তে আমি নিজের নতুন ছবিটার ব্যাপারে মনোযোগ দিচ্ছি। তাই বলে বিয়ে থেকে সরে আসার কোনও প্রশ্নই নেই। বিয়েটা হচ্ছেই।"

তাই হারমানের কথার সূত্র ধরে বলাই যায় যে বিয়েটা হচ্ছেই। কিন্তু দিনক্ষণটা যে কিছুতেই পরিষ্কার হলো না। এমন কী বসু বা বাওয়েজা পরিবারের কেউও জানেন না বিয়েটা কবে হবে।