ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

Thursday, 24 July 2014 23:29

আগামী তিনদিন খুব চ্যালেঞ্জিং : যোগাযোগমন্ত্রী

যোগাযোগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাস্তার কারণে মহাসড়কের কোথাও যানবাহন আটকে থাকবে না।আগামী তিনদিন খুব চ্যালেঞ্জিং একথা উল্লেখ করে তিনি বলেন, সবাই যদি সমন্বিতভাবে কাজ করে তাহলে গত চার ঈদের তুলনায় এবার মানুষ স্বস্তিতে বাড়ি ফিরবে।

ওবায়দুল কাদের আজ বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারাগাঁওয়ে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোগড়াপাড়া চৌরাস্তা এলাকায় রাস্তার সংস্কার কাজ পরিদর্শন শেষে গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে এ কথা বলেন।

যোগাযোগ মন্ত্রী বলেন,সড়ক ও জনপথ বিভাগের কোনো রাস্তা নয় ,বর্ষায় ক্ষতিগ্রস্ত এলজিইডির রাস্তা নিয়ে সংবাদ প্রকাশ করা হয়েছে।

তিনি অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য যাত্রীদের প্রতি আহ্বান জানান।

ঈদের আগ পর্যন্ত সব মহাসড়ক নিজে মনিটরিং করবেন উল্লেখ করে ওবায়দুর কাদের বলেন, এসময় কোথাও যাতে শৃংখলা ভঙ্গ না হয় সেজন্য মোবাইল মনিটরিং টিম, জেলা প্রশাসন , হাইওয়ে পুলিশ, র‌্যাব, জেলা পুলিশসহ প্রশাসনের কর্মকর্তারা যৌথভাবে কাজ করবে।

এছাড়া ঈদের আগের তিন দিন এবং পরের দু’দিন খাদ্য সামগ্রী ছাড়া সকল ধরনের ভারী যানবাহন সড়ক - মহাসড়কে চলাচল বন্ধ থাকবে বলেও তিনি জানান।

এসময় সড়ক ও জনপথ বিভাগের নারায়ণগঞ্জের নিবার্হী প্রকৌশলী রোশনী এ ফাতেমা, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদ হাসানসহ সড়ক ও জনপথ বিভাগের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।