ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

Monday, 21 April 2014 16:37

মিরপুরে জোড়াখুনের নেপথ্যে প্রেম! Featured

রাজধানীর মিরপুরের দক্ষিণ পীরেরবাগে জোড়াখুনের নেপথ্যে প্রেম! কিশোরী প্রেমিকাকে নিয়ে যুবকের পালিয়ে যাওয়ার জের ধরেই ওই জোড়াখুনের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

রোববার গভীর রাতে দক্ষিণ পীরেরবাগের বটতলায় দুর্বৃত্তরা দুইজনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়।

গভীর রাতে নিহত ওই দুই যুবকের পরিচয় সকাল পর্যন্ত পাওয়া না গেলেও বেলা ১২টার দিকে স্বজনরা লাশ শনাক্ত করেছেন। এদের একজনের নাম জাহাঙ্গীর। মিরপুর-১ নম্বরে বৈদ্যুতিক সরঞ্জামের ব্যবসা করতেন তিনি। অপরজন মালয়শিয়া-ফেরত কাইয়ুম। কাইয়ুম মধ্য পীরেরবাগ আর জাহাঙ্গীর শেওড়াপাড়ায় থাকতেন।

মিরপুর থানার ওসি মো. সালাউদ্দিন “নবদেশ” কে বলেন, বেলাল নামে এক যুবক এক কিশোরীকে নিয়ে পালিয়ে গেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। আর ওই ঘটনাকে কেন্দ্র করেই দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নিহত হয়েছেন ওই দুই যুবক।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত এগারোটার দিকে বেশ কয়েকজন লোক লেকভিও আবাসিক এলাকায় এসে তাদের কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুটি মোটর সাইকেল ও একটি মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। রাতেই নিহতদের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে যাওয়া হয়। সেখানে পরিবারের সদস্যরা তাদের লাশ শনাক্ত করেন। এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।