ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

Saturday, 12 April 2014 00:33

অজ্ঞান পার্টি ও মাদকসেবীর খপ্পরে পড়ে নিহত ৩ Featured

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে অজ্ঞাত দুই ব্যক্তি নিহত হয়েছেন। এ ছাড়া মাত্র ১০ টাকার জন্য মাদকেসবীদের হামলায় নিহত হয়েছেন আরও এক ব্যক্তি।

অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে আহতদের মধ্যে ৫৫ বছর বয়সী এক ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে শুক্রবার বেলা ১টার দিকে মারা যান। এর আগে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে একই ধরনের ঘটনায় মারা যান ২৫ বছর বয়সী এক যুবক।

অন্যদিকে খিলক্ষেত এলাকা থেকে আমার দেশ পত্রিকার অনলাইন রিপোর্টার ইমাম হোসেনকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালে ভর্তি করান তার স্ত্রী রেশমা বেগম।

ঢামেকহা ক্যাম্প পুলিশের ইনচার্জ মোজাম্মেল হক`নবদেশ' কে জানান, বৃহস্পতিবার দুপুরে অজ্ঞাত কয়েকজন লোক বয়স্ক এক ব্যক্তিকে অজ্ঞান অবস্থায় জরুরি বিভাগের সামনে ফেলে রেখে গেলে তাকে ৬০২ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। পরে শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়।

 

অন্যদিকে একইভাবে শুক্রবার দুপুরে এক যুবককে অজ্ঞান অবস্থায় জরুরি বিভাগে ফেলে যায় অজ্ঞাত লোকজন। পরে তাকে ৬০১ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হলে সন্ধ্যায় মারা যান তিনি।

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. আমজাদ হোসেন জানান`নবদেশ' কে, দুজনের ডেথ সার্টিফিকেটে মৃত্যুর কারণ হিসেবে ‘আননোন পয়জনিং’-এর কথা উল্লেখ করা হয়েছে।

রেশমা জানান, রাত পৌনে ১০টার দিকে খবর পেয়ে খিলক্ষেত থেকে সাগরকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করা হয়।

অন্যদিকে রাজধানীর পল্লবীতে মাত্র ১০ টাকার জন্য মাদকসেবীরা হামলা চালিয়ে মো. সাগর (২২) নামের এক যুবককে মেরে ফেলার অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় আলামিন নামের এক মাদকসেবীকে আটক করেছে পল্লবী থানা পুলিশ।

নিহত সাগর শরীয়তপুরের নরিয়া ইউনিয়নের টেলিপাড়া গামের মো. নাসির এর ছেলে। বর্তমানে মিরপুর পল্লবির কালাপানি এলাকায় বসবাস করতেন তারা।

মো. নাসির জানান, গত বৃহস্পতিবার মাদক সেবনের জন্য সাদ্দাম ও আলামীন নামের দুই অভিযোগ সাগরের কাছে ১০ টাকা চান। এ সময় সাগর তা দিতে অস্বীকৃতি জানালে তারা দুজন তাকে মারধর করে। পরে আশপাশের লোকজন সাগরকে উদ্ধার করে আধুনিক জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে আজ সন্ধ্যায় ঢামেকে আনা হয়। পরে রাতে মারা যায় সে।

 

 

 

Last modified on Saturday, 12 April 2014 00:59