ঢাকা,শুক্রবার, ১৩ মার্চ ২০১৫, ২৯ ফাল্গুন ১৪২১, ২১ জমাদিউল আউয়াল ১৪৩৬

Friday, 11 April 2014 20:19

তেজতুরী বাজার অগ্নিকাণ্ডে আরো দু'জনের মৃত্যুতে নিহত বেড়ে ৩ Featured

রাজধানীর পূর্ব তেজতুরী বাজারে আগুনে দগ্ধ আরো দু'জন মারা গেলেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে। এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে তিন জনে। হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন আরো তিনজনের অবস্থা এখনো আশঙ্কাজনক।

পূর্ব তেজতুরী বাজার এলাকায় দোকানে আগুনে দগ্ধ শফিউল আজম ও ইব্রাহীম খলিল শুক্রবার দুপুর দেড়টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তাদের মৃত্যুর খবরে হাসপাতালে ছু্টে আসেন স্বজনরা। প্রিয় মানুষের এমন চলে যাওয়া কোনোভাবেই মেনে নিতে পারছেন না তারা।

শফিউল আজমের ভাই, আকিদুল ইসলাম ‘নবদেশ’ কে বলেন, আমরা ছোট একটি চাকরি করি। কিন্তু এখন সফিউলের ছোট বাচ্চাটিকে দেখাশোনা কারার মত আর কেউ থাকল না। সরকারের কাছে সফিউলের সন্তানটির জন্য অর্থ সাহায্য কামনা করেন তিনি।

এর আগে সকালে আহতদের দেখতে এসে হাসপাতালের পরিচালক, পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোস্তাফিজুর রহমান ‘নবদেশ’ কে জানান, আহতদের অবস্থা সংকটাপন্ন। আহতদের সকলেরই বার্ণ কমপক্ষে ২০-২৫ ভাগ। তবে দুই জন পথচারী যারা ঐ রাস্তা দিয়ে যাবার সময় দগ্ধ হয়েছিলেন তাদের প্রয়োজনীয় চিকিৎসা দেওয়া হয়েছে এবং তারা আশঙ্কামুক্ত।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর পূর্ব তেজতুরী বাজারে পোশাক শিল্পের একসেসরিজ ও ইলেকট্রিকের একটি দোকানে আগুন লাগে। এ ঘটনায় মালিকসহ দোকানের তিন কর্মচারি, পাশের দোকানের মালিক ও ৬ পথচারী অগ্নিদগ্ধ হন। দগ্ধদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হলে বৃহস্পতিবার গভীর রাতে আব্দুল লতিফ নামের একজন মারা যান।